Sylhet Today 24 PRINT

শোক দিবসের ছবি দিয়ে স্ট্যাটাস, বিএনপি সভাপতিকে কারণ দর্শানো নোটিস

নোয়াখালী প্রতিনিধি |  ১৯ আগস্ট, ২০২৩

জাতীয় শোক দিবসের অনুষ্ঠানের ছবি দিয়ে নিজের ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার কারণে নোয়াখালীর হাতিয়া পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট কাজী মো. আবদুর রহিমকে কারণ দর্শানোর নোটিস দেওয়া হয়েছে।

গত বুধবার জেলা বিএনপির সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এই নোটিস দেওয়া হয়। নোটিসের সত্যতা নিশ্চিত করেছেন নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহিম।

কারণ দর্শানো নোটিসে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে কেন আপনার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবেনা। তাহা আগামী ৭ দিনের মধ্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদকের কাছে জানাবেন।

জানা যায়, স্ট্যাটাসটি বিএনপি নেতা আবদুর রহিম তার ফেসবুক আইডি থেকে সরিয়ে নিয়েছেন।

হাতিয়া পৌরসভা বিএনপির সভাপতি কাজী মো. আবদুর রহিম বলেন, আমি হাতিয়া রহমানি ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক। কে বা কাহারা আমার ফেসবুক আইডি হ্যাক করে একটি স্ট্যাটাস দেয়। তবে আমি এখনো কোন কারণ দর্শানো নোটিস হাতে পাইনি। হাতে পেলে আমি উত্তর দেব।

নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান বলেন, এটা একটা সাধারণ বিষয়। তিনি সাত দিনের মধ্যে জবাব দিয়ে দিলে বিষয়টি শেষ হয়ে যাবে। তবে কী কারণে এই কারণ দর্শানো নোটিস দেয়া হয়েছে এ বিষয়ে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.