Sylhet Today 24 PRINT

নাট্যকার শিমুল সরকারের ওপর হামলার প্রতিবাদে বাঘায় মানববন্ধন

সিলেটটুডে ডেস্ক |  ৩১ জানুয়ারী, ২০২৪

নাট্যকার, পরিচালক শিমুল সরকারের ওপর পৈশাচিক হামলার প্রতিবাদে রাজশাহীর বাঘায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে উপজেলার গড়গড়ি ইউনিয়নের সরেরহাট বাজারে সহস্রাধিক মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত মানববন্ধনে সন্ত্রাসীদের বিচার এবং রাজশাহীর বাঘা থেকে ইমো হ্যাকার ও মাদক ব্যবসায়ীদের নির্মুল করার দাবি জানান হয়।

প্রতিবাদী গানের মাধ্যমে কর্মসূচি শুরু হয়। ক্ষুব্ধ এলাকাবাসী তাদের বক্তব্যে বলেন, শিমুল সরকারের উপর হামলা যে দুজনের নেতৃত্বে হয়েছে তারা এলাকার ইমো হ্যাকার এবং মাদক ব্যবসার সিন্ডিকেট চালায়। এলাকার প্রতিটি মানুষ তাদের কর্মকাণ্ডে অতিষ্ঠ। এঁদের একজন নিজেকে পুলিশের সোর্স হিসেবে পরিচয় দিয়ে নানা ধরনের চাঁদাবাজি করে থাকে।

মামলার আসামিদের বেশিরভাগই ইমো হ্যাকার। আসামিচক্র বাঘা ভারত সীমান্তের ছয় সাম এলাকা দিয়ে ফেন্সিডিলের ব্যবসার সাথেও জড়িত বলে অভিযোগ করা হয় মানববন্ধনে।

শিমুল সরকার মানববন্ধনে উপস্থিত ছিলেন লাঠিতে ভর দিয়ে। তিনি জানান,৭ জানুয়ারি রাতে আমার ওপর যে হামলা হয়েছে তা নিয়ে নানা রকম মিথ্যাচারে আমি অবাক এবং ক্ষুব্ধ। একটি সংঘবদ্ধ ইমো হ্যাকার এবং মাদক কারবারি চক্র রাজশাহীর বাঘা উপজেলার সরেরহাট বাজারে চাইনিজ কুড়াল, হাতুড়ি, লোহার রড নিয়ে আক্রমণ করে আমাকে। মাথার পিছনে তিনটা কোপ দেয় তারা, এরপর ধস্তাধস্তিতে ৫ জনের সাথে পেরে না উঠে নিয়ন্ত্রণ হারিয়ে মাটিতে পড়ে গেলে আমার সারা শরীরে হাতুড়ি, রড চাইনিজ কুড়াল দিয়ে আঘাতের পর আঘাত করতে থাকে। পাশেই, ৫/৬ টি বাইক নিয়ে তাদের ড্রাইভারেরা ফুল পিকাপ এবং হর্নের সাউন্ড করতে থাকে যেন আমার চিৎকার শোনা না যায়। আমি সম্পূর্ণ জ্ঞান অবস্থায় ছিলাম বলে ওদের সবাইকেই চিনে ফেলি। ওরা গালাগালি করছিল এবং বলছিল "ভাই এর সাথে পাঙ্গা নিস?" আমাকে বাচাতে এগিয়ে আসা আমার এক ভাতিজা সে দৃশ্য পুরোটা দেখেছে। অন্য দুই তিন জন অর্ধেক দেখেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.