Sylhet Today 24 PRINT

ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি |  ২৫ ফেব্রুয়ারী, ২০২৪

নোয়াখালীতে সুবর্ণচরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৯ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে আসামিদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, শনিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার চরআমান উল্যাহ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন বেগমগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রামের মোসলে উদ্দিন (২৪), আলীপুর গ্রামের মারুফ হোসেন হৃদয় (২২), মো. সোহেল (২৫), মধ্যম নাজিরপুর গ্রামের শাহাদাত হোসেন সাগর (২৪), অনন্তপুরের মো. মিঠু (২৪), মো. রায়হান (২২), নাজমুল ইসলাম (২৫), নাজিরপুরের মীর সাব্বির (২২) ও মো.শিমুল (২২)।

পুলিশ জানায়, রাত ১টার দিকে ১২/১৩ জনের একটি সশস্ত্র ডাকাত দল ডাকাতির জন্য উপজেলার চরআমান উল্যাহ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরবজলুল করিম গ্রামের রফিকের পরিত্যক্ত ফ্যাক্টরির সামনে রাস্তায় সমবেত হয়। গোপন সংবাদের ভিত্তিতে চরজব্বর থানার একদল পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৯ ডাকাতকে হাতেনাতে গ্রেপ্তার করেন। ওই সময় অজ্ঞাত নামা ৩-৪ জন ডাকাত পালিয়ে যায়। এ সময় পুলিশ ১টি ধারালো ছুরি, ১টি লোহার দা, ২টি গ্রিল কাটার, ২টি লোহার রড়, ২টি লোহার পাইপ, ১টি এসএস পাইপ, ১টি মোটা দড়ি ও একটি মিনি পিক-আপ গাড়ি জব্দ করেন।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, আসামিদের বিরুদ্ধে পৃথকভাবে ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনের মামলা রুজু হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.