Sylhet Today 24 PRINT

পাবনায় সেবায়েত হত্যার পর সংখ্যালঘুদের উদ্বেগ বেড়েছে

পাবনা প্রতিনিধি |  ১৪ জুন, ২০১৬

পাবনায় আশ্রমের সেবায়েত নিত্যরঞ্জন হত্যার পর থেকে জেলার সংখ্যালঘু সম্প্রদায়ের মধ্যে ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক ঊদ্বেগের সৃষ্টি হয়েছে।

 এ ঘটনার প্রেক্ষিতে গতকাল সোমবার (১৩ জুন) জেলা প্রশাসক ও পুলিশ সুপার পৃথক পৃথকভাবে আইন শৃঙ্খলা বিষয়ক সভা করেছেন।

সকালে জেলা প্রশাসক রেখা রানী বালো’র সভাপতিত্বে সম্মেলন কক্ষে জেলার আইন শৃঙ্খলা বিষয়ক সভায় হিন্দু বোদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদ, পুঁজা উদযাপন পরিষদ ও সৎসঙ্গ আশ্রমের নেতৃবৃন্দদের নিয়ে এ বৈঠক করেছেন।

বৈঠকে জেলার আইন শৃঙ্খলা বিষয়ে বক্তব্য রাখেন জেলার প্রশাসনিক কর্মকর্তা ছাড়াও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল রহিম লাল, হিন্দু বোদ্ধ, খ্রীষ্টান ঐক্য জেলার সভাপতি চন্দন কুমার চক্রবর্ত্তী, সাধারণ সম্পাদক বিনয়জ্যোতি কুন্ডু প্রমুখ।

এর পর দুপুর ১২ টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে জেলার হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। পুলিশ সুপার আলমগীর কবিরের সভাপতিত্বে এ সভায় অতিরিক্ত পুলিশ সুপার লিটন কুমার সাহা ছাড়াও জেলার ৯টি উপজেলার হিন্দু নেতৃবৃন্দ ও অন্যান্যরা বক্তব্য রাখেন।

পুলিশ প্রশাসন নিরাপত্তা বিষয়ে উপস্থিত নেতৃবৃন্দের বিভিন্ন পরামর্শসহ সহযোগিতার আশ্বাস দেন। পুলিশ সুপার আলমগীর কবির বলেন, দেশের এই সংকটময় পরিস্থিতি মোকাবেলা করার শুধুমাত্র আইন শৃঙ্খলার বাহিনীর একার পক্ষে সম্ভবপর নয়। এ ক্ষেত্রে সকলের সম্মেলিত সহযোগিতা প্রয়োজন।

প্রত্যেকটি থানার কর্মকর্তাদের সঙ্গে হিন্দু নেতৃবৃন্দের সরাসরি যোগাযোগ রক্ষার ক্ষেত্রে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের পরামর্শ দেন। সবাইকে ঐক্যবদ্ধ থেকে একযোগে অপরাধিদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন, এবং চব্বিশ ঘন্টা পুলিশ বাহিনীকে তৎপর থাকার পরামর্শ দেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.