Sylhet Today 24 PRINT

পুলিশ হত্যায় গ্রেপ্তার যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত

পাবনা প্রতিনিধি |  ১৫ জুন, ২০১৬

পাবনা জেলার ঈশ্বরদীতে হার্ডিঞ্জ সেতুর পশ্চিম পাশে কথিত বন্দুকযুদ্ধে এটিএসআই সুজাউল ইসলাম হত্যায়  গ্রেপ্তার আসামী  রুবেল হোসেন (২৪) নিহত হয়েছে।

ঈশ্বরদী থানার ওসি বিমান কুমার দাশ বলছেন, বুধবার ভোর রাতে হার্ডিঞ্জ সেতুর পশ্চিম পাশে ‘পদ্মার চরে আখ ক্ষেতের ভেতরে’ গোলাগুলির ওই ঘটনা ঘটে।

নিহত রুবেল হোসেন (২৪) ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের দিয়ারবাঘইল গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

ওসি বিমান কুমার বলেন, পাকশী পুলিশ ফাঁড়ির এটিএসআই সুজাউল হত্যকাণ্ডের ‘প্রধান আসামি’ রুবেল এতোদিন পলাতক ছিলেন। ‘গোপন সংবাদের ভিত্তিতে’ মঙ্গলবার বিকালে তাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর ‘তার সহযোগী ইদ্রাককে ধরতে’ রুবেলকে সঙ্গে নিয়েই বিভিন্ন স্থানে অভিযান শুরু হয়।

“ভোরের দিকে পদ্মার চরে গেলে সেখানে অবস্থান নিয়ে থাকা রুবেলের সহযোগীদের সঙ্গে পুলিশের গোলাগুলি হয়। সে সময় গুলিবিদ্ধ হয়ে মারা যায় রুবেল।”

পাকশী পুলিশ ফাঁড়ির এটিএসআই সুজাউল ইসলা মকে গতবছর ৪ অক্টোবর রাতের কোনো এক সময় হাত-পা, মুখ বেঁধে শ্বাসরোধে হত্যা করা হয়। পরদিন সকালে ‘পাকশী নর্থ বেঙ্গল পেপার মিলের’ পেছনের একটি জঙ্গলে তার লাশ পাওয়া যায়।

ওই ঘটনায় ঈশ্বরদী থানার পুলিশের দায়ের করা মামলায় এর আগেও বেশ কয়েকজনকে গ্রেপ্তার করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছিল পুলিশ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.