Sylhet Today 24 PRINT

মাত্র ৮ লাখ টাকার জন্যে কি শিশুটি মারা যাবে?

শাহাদাত রাসএল |  ১৮ জুন, ২০১৬

মাত্র ৩ বছরের ছোট্ট ছেলে। নাম সিনহা। এতটুকু শরীর বয়ে নিয়ে বেড়াচ্ছে কিডনি ও স্কিনের  কঠিন রোগ।  

ডাক্তাররা বলছেন উন্নত চিকিৎসা পেলে সুস্থ হয়ে উঠবে। কিন্তু গত আঠারো মাসের চিকিৎসায় শূন্যের কোঠায় এসে দাঁড়িয়েছে শিশুটির বাবা মায়ের সামর্থ্য, কারণ অর্থাভাব।

এখন এই শিশুটিকে বাঁচাতে প্রয়োজন প্রায় ৮ লক্ষ টাকা।  যা বহন করা সম্ভব না ছেলেটার পরিবারের পক্ষে। ওর বাবার সহায় সম্বল যেটুকু ছিল তা দিয়ে আজ পর্যন্ত চেষ্টা করেছে। এখন আর পারছে না। তাই এখন সবার সাহায্য চেয়েছে।

ছেলেটি আছে বগুড়া সাতমাথা এলাকায় জিয়া মেডিকেলে ভর্তি।  দ্রুত ঢাকায় এনে হাসপাতালে ভর্তি করা প্রয়োজন ওকে কিন্তু টাকার অভাবে হাসপাতালে নিতে পারছে না। ঢাকায় উন্নত চিকিৎসা দুরের কথা বগুড়ার জিয়া মেডিকেলেও ধারাবাহিক চিকিৎসা নিতে পারছেনা শিশুটি।

ডাক্তাররা বলছেন শীঘ্রই যদি শিশুটিকে ঢাকায় এনে উন্নত চিকিৎসা করা না যায় তবে তাকে বাঁচানো সম্ভব হবেনা। ইতিমধ্যে তার শরীরে পচনের সৃষ্টি হয়েছে। বাবা মায়ের চোখের সামনে দিন দিন মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে শিশুটি। অভাবের কাছে হেরে গিয়ে নিজ চোখের সামনে আদরের সন্তানের মৃত্যু দেখা ছাড়া কিছুই যে করার নাই।

আমাদের সবার একটু সাহায্য পারে এই ছোট্ট ছেলেটির জীবন ফিরিয়ে দিতে। আমরা সবাই চাইলে এই ছেলেটি আবার হেসে উঠবে ওর মায়ের কোলে।

দয়া করে, সবাই একটু সাহায্য করুন। আগেও আমরাই বহুবার প্রমাণ করেছি যে মানুষ মানুষের জন্য। আশা করি এবারও মানবতার জয় হবে।

ওর বাবার মোবাইল নাম্বারে 01777 23 64 77 কেউ চাইলে যোগাযোগ করতে পারেন। সাহায্যের জন্য বিকাশ করতে পারেন বিকাশ নাম্বার:- +8801879 98 83 12 পারসোনাল। ব্যাংক একাউন্ট:- নাম- HERO SIKDER একাউন্ট নাম্বার: 125.101.193793 শাখা:  ডাচ বাংলা ব্যাংক, বগুড়া শাখা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.