Sylhet Today 24 PRINT

হত্যার হুমকি পেয়ে পালিয়ে বেড়াচ্ছেন পুরোহিত!

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ  |  ১৯ জুন, ২০১৬

এবার ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার রাধা গোপিনাথ মন্দিরের পুরোহিত সেবা নন্দ দাসকে মোবাইলে ও চিঠিতে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হুমকি পাওয়ার পর থেকে মন্দির ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন ওই পুরোহিত। মন্দিরের কেউ তার খোঁজ জানেন না।

আজ রবিবার দুপুরে ঘটনার সত্যতা স্বীকার করে মন্দিরের সেবক পূর্ণিমা বারই জানান, দীর্ঘদিন ধরে সেবা নন্দ দাস এই মন্দিরে পুরোহিত হিসেবে পূজা অর্চনা করে আসছিলেন। সম্প্রতি তাকে মোবাইল ফোনে ও চিঠিতে কে বা কারা হত্যার হুমকি দিয়েছে।

রাধা গোপিনাথ মন্দিরের সভাপতি নিখিল অধিকারী জানান, গতকাল (শনিবার) রাতে কেউ কালীগঞ্জ উপজেলার শিবনগর গ্রামের রাধা গোপিনাথ মন্দিরের পাশে একটি খামে মন্দিরের সভাপতি নিখিল অধিকারী ও পুরোহিত সেবা নন্দ দাসকে হত্যার হুমকি সম্বলিত একটি চিঠি ফেলে রেখে যায়।

তিনি জানান, এ ঘটনায় রবিবার সকালে কালীগঞ্জ থানায় সাধারন ডায়েরী করা হয়েছে। এরপর থেকে সেবা নন্দ দাস আর মন্দিরে আসছেন না। হুমকি পাওয়ার পর মন্দির ছেড়ে আত্মগোপনে আছেন ওই পুরোহিত।

ঝিনাইদহের কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম সাংবাদিককে জানান, ঘটনা শোনার পর মন্দিরের নিকটবর্তী সুর্বণসরা ক্যাম্পের আইসি (এসআই) আক্তারুজ্জামানকে বিষয়টি সম্পর্কে খোঁজ খবর নিতে বলা হয়েছে।

এ ব্যাপারে ঝিনাইদহের সুর্বণসরা ক্যাম্পের আইসি (এসআই) আক্তারুজ্জামান জানিয়েছেন, সেবা নন্দ দাস পুরোহিতকে হত্যার হুমকি দেয়ার বিষয়টি সত্য নয়।

তিনি আরো বলেন, পুরোহিত সেবা নন্দ দাসের পরিবারের লোকজনের সঙ্গে তিনি কথা বলে জেনেছেন, পুরোহিত ব্যক্তিগত কাজে ঢাকাতে গেছেন। সে বিষয়টি হয়তো মন্দিরের সেবক পূর্ণিমা বারই হয়তো জানেন না।

উল্লেখ্য, চলতি মাসের প্রথম দিকে ঝিনাইদহ সদর উপজেলার করাতিপাড়া গ্রামের পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী হত্যার পর থেকে আতঙ্কে রয়েছেন জেলার বিভিন্ন মন্দিরের পুরোহিতরা। এ ঘটনার কিছু দিন পরই কালীগঞ্জের রাধা গোপিনাথ মন্দিরের এ পুরোহিতকে হত্যার হুমকি দেওয়া হলো।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.