Sylhet Today 24 PRINT

সাতক্ষীরায় আহত পুরোহিতকে ঢাকায় প্রেরণ

সিলেটটুডে ডেস্ক |  ০২ জুলাই, ২০১৬

শনিবার ভোররাত ৪টার দিকে সাতক্ষীরায় ব্রহ্মরাজপুর রাধাগোবিন্দ মন্দিরের পুরোহিত ভবসিন্ধু বরের উপর হামলা চালায় অজ্ঞাত অস্ত্রধারীরা। হামলাকারীরা ঘুমিয়ে থাকা পুরোহিতকে উপর্যুপরি কুপিয়ে জখম করার পর মৃত ভেবে ফেলে যায়। তখন চিৎকার শুনে স্থানীয়রা ভবসিন্ধু বরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পুরোহিত ভবসিন্ধু বর দীর্ঘদিন ধরে ওই মন্দিরে পৌরোহিত্য করছেন বলে স্থানীয় সূত্রে জানা জানা গেছে।  

আহত পুরোহিতকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য পরে তাকে হেলিকপ্টারে ঢাকায় পাঠানো হয়েছে বলে সাংবাদিকদের জানান সদর থানার ওসি এমদাদুল হক শেখ।

সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন ও পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবিরসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সর্বশেষ শুক্রবার সকালে ঝিনাইদহ সদর উপজেলার উত্তর কাষ্ঠসাগরা গ্রামের শ্রী শ্রী রাধামদন গোপাল বিগ্রহের (মঠ) সেবায়েত শ্যামানন্দ দাসকে (৫০) একই কায়দায় কুপিয়ে হত্যা করা হয়।


গত দেড় বছরে লেখক-প্রকাশক, ব্লগার, অনলাইন অ্যাক্টিভিস্ট, সমকামী অধিকার কর্মী, বিদেশি, বৌদ্ধভিক্ষু, ধর্মান্তরিত ও ভিন্ন মতের মুসলিম ধর্মগুরুসহ বেশ কয়েকজন হিন্দু পুরোহিতকে একই কায়দায় কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.