Sylhet Today 24 PRINT

বেনাপোলে বিপুল পরিমাণ বিদেশি মুদ্রাসহ দুই যাত্রী আটক

মোস্তা‌ফিজুর রহমান, বেনাপোল |  ১৪ জুলাই, ২০১৬

মোস্তা‌ফিজুর রহমান,বেনাপোল: দুই পাসপোর্ট যাত্রী ভারতে যাওয়ার সময় বেনাপোল চেকপোস্ট কাস্টমসে (বাংলাদেশী টাকায়) সাড়ে ১৬ লাখ টাকা মূল্যের বৈদেশিক মুদ্রাসহ আটক করেছে কাস্টমসের শুল্ক গোয়েন্দা সদস্যরা।

বৃহস্পতিবার (১৪ জুলাই) সকাল ৯টার সময় বেনাপোল চেকপোস্ট নোম্যান্সল্যান্ড থেকে তাদেরকে আটক করা হয়।

আটক যাত্রীরা হলেন, ঢাকার কাপতাইন বাজার এলাকার পশ্চিম সূত্রাপুরের ওসমান গনীর ছেলে মোকলেসুর রহমান (৩৭) ও খিলগাঁওয়ের ১৩/১ পশ্চিম নন্দীপাড়া বাজার মসজিদ রোড, এলাকার রফিকুল ইসলামের ছেলে খায়রুল ইসলাম (৩৮)।


কাস্টমস সূত্রে জানা যায়, ওই পাসপোর্ট যাত্রীরা সকালে বেনাপোল পৌঁছে ইমিগ্রেশন ও কাস্টমসে তাদের পাসপোর্টের কাজ সমাপ্ত শেষ করে ভারতে প্রবেশের অপেক্ষায় ভারত-বাংলাদেশ নোম্যান্সল্যান্ডের লাইনে দাঁড়িয়ে ছিল। এমন সময় গোপন সংবাদ পেয়ে কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা তাদের দু’জনকে আটক করে কাস্টমসে নিয়ে আসে। পরে তাদের দেহ তল্লাশি করে খাইরুল ইসলামের কাছ থেকে ১১ লক্ষ ৫৬ হাজার টাকা মূল্যের কুয়েতি দিনার ও ২০০ ইউএস  ডলার এবং অন্যজন মোকলেসুর রহমানের কাছ থেকে ৪ লাখ ৯৬ হাজার ৩০০ টাকা মূল্যের বাহরাইনের ১ হাজার ৯২৫,আফ্রিকার ৩ হাজার, কুয়েতি দিনার ৩৮০, ভারতীয় রুপি ৯২ ও বাংলাদেশি ২ চাজার ৫ পাঁচশ ৫০ টাকা পাওয়া যায়।

বেনাপোল চেকপোস্ট কাস্টমস সহকারী পরিচালক (শুল্ক গোয়েন্দা) গোলাম রসুল মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থার নেওয়া জন্য ঊর্ধ্বতন কর্মকর্তাদেরও জানানো

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.