Sylhet Today 24 PRINT

পাওয়া গেছে নর্থ সাউথের সাবেক শিক্ষার্থীর সন্ধান

সিলেটটুডে ডেস্ক |  ০৪ আগস্ট, ২০১৬

চট্টগ্রামে গাড়ি চালকসহ নিখোঁজ নর্থ সাউথ ইউনিভার্সিটির সাবেক শিক্ষার্থী জুনায়েদ হোসেন ওরফে আকিবের (২৫) সন্ধান পাওয়া গেছে।

বুধবার রাত ১১টা ৫৩ মিনিটে তার ব্যবহৃত মোবাইল ফোন চালুর পরপরই পুলিশ আকিবের অবস্থান শনাক্ত করতে সক্ষম হয়। বাসায় ফিরে এসেছেন নিখোঁজ হওয়া গাড়িচালকও।

আকিব বর্তমানে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থান করছেন বলে নিশ্চিত হয়েছে পুলিশ।

এরআগে বুধবার (৩ আগস্ট) রাত পৌনে ৮টার দিকে চট্টগ্রাম ডায়াবেটিক হাসপাতালের পার্কিং থেকে আকিবের প্রাইভেট কারটি (চট্ট মেট্রো-গ ১১-৭২৭৯) উদ্ধার করা হয়।

আকিব কীভাবে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় গেলেন আর কেন এভাবে নিখোঁজ নাটক সাজিয়ে সেখানে অবস্থান করছেন- তা খতিয়ে দেখছে পুলিশ। সে লক্ষ্যে খুলশী থানা পুলিশের একটি দল বৃহস্পতিবার ভোরে বসুন্ধরার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

পুলিশ জানিয়েছে, আকিবকে গতকাল (বুধবার) রাত থেকে নজরদারিতে রাখা হয়েছে। ঢাকা থেকে তাকে চট্রগ্রামে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হবে। তবে প্রাথমিকভাবে জঙ্গি সংক্রান্ত কোনও সম্পৃক্ততা পাওয়া যায়নি। পারিবারিক বা ব্যক্তিগত মতবিরোধ থেকেই আকিব নিখোঁজ নাটক সাজিয়েছেন বলে পুলিশের ধারণা।

এদিকে বৃহস্পতিবার ভোরে আকিবদের কুসুমবাগের বাসায় একা একাই ফিরে আসেন গাড়িচালক মোস্তফা। এরপর তাকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। কী কারণে গত তিনদিন ধরে তিনি নিখোঁজ ছিলেন সেটি জানা যায়নি।

উল্লেখ্য, নগরীর খুলশী এলাকার বাসিন্দা জুনায়েদ হোসেন ওরফে আকিব (২৫) গত  সোমবার (১ আগস্ট) বিকেল ৩টা থেকে নিখোঁজ রয়েছে উল্লেখ করে থানায় জিডি করে তার পরিবার। নিখোঁজ হওয়ার সময় তার সাথে ছিলেন গাড়ি চালক মোহাম্মদ মোস্তফা (৩০)।

কুসুমবাগ আবাসিক এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন চৌধুরীর সন্তান আকিব ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ সম্পন্ন করেন গত বছর। তিনি পারিবারিক ব্যবসার পাশাপাশি তার ভগ্নিপতির সঙ্গে যৌথভাবে ব্যবসা করছিলেন বলে পুলিশ জানিয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.