Sylhet Today 24 PRINT

কুমিল্লায় সেপটিক ট্যাংক থেকে মা-সন্তানের মৃতদেহ উদ্ধার

সিলেটটুডে ডেস্ক |  ১৪ আগস্ট, ২০১৬

কুমিল্লা নগরীর হাউজিং এস্টেটের একটি বাড়ির সেপটিক ট্যাংক থেকে মা ও তাঁর শিশুসন্তানের লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় লাশগুলো উদ্ধার করা হয়। সেপটিক ট্যাংক থেকে নাছিমা বেগম ও তাঁর দেড় বছরের ছেলে নাফিসের লাশ উদ্ধার করা হয়।

হাউজিং এস্টেটের এক নম্বর সেকশনের ডি ব্লকে অবস্থিত বাড়ির সেপটিক ট্যাংকে নাছিমা ও নাফিসের লাশ পাওয়া যায়। বাড়িটিতে মিমফেক্স অ্যাগ্রো কেমিক্যাল নামে একটি প্রতিষ্ঠানের ডিপো আছে।

পুলিশ জানিয়েছে, নাছিমা ও নাফিস ওই প্রতিষ্ঠানের ডিপোর নাইট গার্ড নাজমুল হাসানের স্ত্রী ও সন্তান। গত বৃহস্পতিবারই নাইট গার্ড হিসেবে ওই ডিপোতে নিয়োগ পান নাজমুল। নাজমুল বর্তমানে পলাতক বলে জানিয়েছে পুলিশ।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন জানান, নিয়োগ পাওয়ার পর বৃহস্পতিবার রাতেই নাছিমা ও নাফিসকে ডিপোর একটি কক্ষে নিয়ে আসে। ওরা পাশের একটি এলাকায় ভাড়া থাকত। শুক্রবার প্রতিষ্ঠানের কার্যালয় বন্ধ থাকায় কোনো কর্মকর্তা-কর্মচারী ডিপোতে ছিলেন না। আজ রোববার ওই ডিপোর গাড়ির চালক মাসুম বিল্লাহ কার্যালয়ের আশপাশ পরিষ্কার করা সময় সেপটিক ট্যাংকের ঢাকনা একটু আলগা দেখতে পান। এ সময় ট্যাংকটি থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। মাসুম ঢাকনা খুলে মা ও ছেলের লাশ দেখতে পান। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রব জানান, কুমিল্লা সদর উপজেলা কার্যালয়ের নাইট গার্ড নিহত নারীর পরিচয় নিশ্চিত করে। পরে অন্যান্য পরিচয় পাওয়া যায়। তিনি বলেন, ‘আশা করি অল্প সময়ের মধ্যে এ হত্যার রহস্য উদঘাটন করা যাবে।’ নাছিমার স্বজনদের খুঁজে বের করে মামলা করাসহ পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে ওসি জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.