Sylhet Today 24 PRINT

যশোরে দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সিলেটটুডে ডেস্ক |  ২০ আগস্ট, ২০১৬

যশোর শহরের দুটি স্থান থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

গতকাল শুক্রবার দিবাগত রাতে ওই দুজনের লাশ উদ্ধার করা হয়।

যুবকদের পরিচয় পাওয়া যায়নি। তবে তাঁদের বয়স ৩০ বছরের কম বলে জানা গেছে। তাঁদের লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পুলিশের ভাষ্য, যশোর শহরের পৌর পার্ক ও নতুনহাট এলাকায় গোলাগুলি হচ্ছে বলে স্থানীয় বাসিন্দাদের কাছে জানতে পারে পুলিশ। এই খবরের ভিত্তিতে ওই দুটি স্থান থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে উদ্ধার করা হয়। পরে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক কাজল কান্তি মল্লিক জানান, রাত সোয়া ২টার দিকে কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) এস এম শহীদুল ইসলাম অজ্ঞাত এক যুবককে হাসপাতালে আনে। এর কিছু সময় পর রাত পৌনে ৩টার দিকে পুলিশ আরেক যুবককে হাসপাতালে নিয়ে আসে। দুজনই মাথায় গুলিবিদ্ধ হয়েছেন। হাসপাতালে আনার আগেই তাঁদের মৃত্যু হয়।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, স্থানীয় লোকদের কাছ থেকে গোলাগুলির খবর পেয়ে পুলিশ দুজনের লাশ উদ্ধার করে হাসপাতালে আনে। প্রথম লাশটি পাওয়া যায় শহরের পৌরপার্কের বাস্কেটবল গ্রাউন্ডের কাছে। সেখান থেকে একটি নম্বরবিহীন মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

ওসি আরো বলেন, অন্য লাশটি উদ্ধার করা হয় যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট পরিত্যক্ত গেঞ্জির মিলের পাশ থেকে। মহাসড়কের উত্তর দিকে গুলিবিদ্ধ অবস্থায় লাশটি পড়ে ছিল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.