Sylhet Today 24 PRINT

বেনাপোলে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

বেনাপোল প্রতিনিধি |  ২১ আগস্ট, ২০১৬

বেনাপোল পোর্ট থানার পুটখালী ইউনিয়নের খলশী গ্রাম থেকে লিপি আক্তার (২০) নামে এক গৃহবধূর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (২১ আগস্ট) বিকাল‌ে খলশী গ্রামের রেজাউল এর ভাড়া বাড়ি থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহত লিপির বাবা থানায় মামলা দায়ের করার পর নিহতের স্বামী মামুন ও তার বান্ধবী নাহিদাকে গ্রেফতার করেছে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বেনাপোল পোর্ট থানার অগ্রভুলোট গ্রামের মামুন নামে এক যুবকের সাথে গত ১ বছর আগে প্রেম করে একই থানার নামাজগ্রামের গোলাম হোসেনের মেয়ের বিয়ে হয়। মামুন লিপি খাতুনের বান্ধবীর সাথে প্রেমে জড়িয়ে পড়লে সে অভিমান করে আত্মহত্যা করে।

অপর একটি সূত্রে জানা যায়, লিপিকে বালিশ চাপা দিয়ে মেরে ঘরের ফ্যানের সাথে ঝুলিয়ে রেখেছে তার স্বামী মামুন। মামুনের সাথে পরকীয়া প্রেমের সন্দেহে না‌হিদা নামে একটি মেয়েকে থানায় জিজ্ঞাসাবাদের জন্যও আনা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার উপ পরিদর্শক (এসআই) সুজিত  জানান, ৩০৬ ধারায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে নিহতের স্বামী, বান্ধবী, শ্বশুর ও শাশুড়িকে আসামি করে মামলা করা হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে হত্যার রহস্য জানা যাবে বলে জানান তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.