Sylhet Today 24 PRINT

ইয়াবাসহ এমপি বদির ফুফাতো ভাই আটক

সিলেটটুডে ডেস্ক |  ২৬ আগস্ট, ২০১৬

টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ মোহাম্মদ হোসেন কালাইয়া (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটক কালাইয়া স্থানীয় সংসদ সদস্য আব্দুর রহমান বদির ফুফাতো ভাই বলে পুলিশ জানিয়েছে।   

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে টেকনাফ মডেল থানার সেকেন্ড অফিসার কাঞ্চন কান্তি পাল টেকনাফ পৌর এলাকার চৌধুরীপাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করেন। তিনি শাহপরীরদ্বীপের জালিয়া পাড়ার মৃত দুদু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, আটক কালাইয়া উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আব্দুর রহমান বদির ফুফাতো ভাই। বেশ কয়েক বছর ধরে চৌধুরীপাড়ায় বসবাস করছেন তিনি।

এদিকে, শুক্রবার (২৬ আগস্ট) সকালে এ ঘটনায় জড়িত পৌর এলাকার চৌধুরীপাড়ার জনৈক মো. আলকাছের স্ত্রী আয়েশাকেও (৩৫)  আটক করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

টেকনাফ থানার ওসি মো. আব্দুল মজিদ জানান, বৃহস্পতিবার রাতে চৌধুরীপাড়ায় ইয়াবার একটি চালান লেনদেনের খবরে পুলিশ সেখানে  অভিযান চালায়। পুলিশ বাড়ির ভেতর থেকে ১০ হাজার পিস ইয়াবা  উদ্ধারসহ কালাইয়াকে আটক করে। এসব ইয়াবার মূল্য প্রায় ৩০ লাখ টাকা।

এ ছাড়া শুক্রবার সকালে এ মামলার পলাতক আসামি এক নারীকেও আটক করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

টেকনাফ পৌর এলাকার প্রত্যক্ষদর্শী একাধিক ব্যক্তি জানিয়েছেন, বৃহস্পতিবার দুপুরে ইয়াবার একটি চালান ছিনতাই করে লুটপাটে অংশ নেন স্থানীয় কয়েকজন যুবক। এই ফাঁকে ১০ হাজার ইয়াবার একটি প্যাকেট নিয়ে ঘরে ঢুকে পড়েন আয়েশা। পরে আয়েশার কাছ থেকে ইয়াবার প্যাকেটটি ছিনিয়ে নেন মোহাম্মদ হোসেন কালাইয়া। ইয়াবা ছিনতাই ও লুটপাটের খবর প্রকাশ পেয়ে গেলে পুলিশ নড়েচড়ে বসে। অভিযান চালিয়ে উদ্ধার করে ১০ হাজার পিস ইয়াবার প্যাকেটটি। এ ছাড়া আরো ১০ হাজার পিস ইয়াবা ছিনতাইকারী যুবকদের মধ্যে রয়েছে বলেও জানা গেছে।

টেকনাফ মডেল থানার সেকেন্ড অফিসার এসআই কাঞ্চন কান্তি পাল জানান, ইয়াবাসহ আটক মোহাম্মদ হোসেন কালাইয়া সংসদ সদস্য আব্দুর রহমান বদির আপন ফুফাতো ভাই। আটক দুইজনসহ চারজনের বিরুদ্ধে  মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
সূত্র : কালের কণ্ঠ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.