Sylhet Today 24 PRINT

রাঙামাটিতে যাত্রীবাহী বাস ও অটোরিকশা খাদে, আহত ১৫

প্রান্ত রনি, রাঙামাটি  |  ১১ সেপ্টেম্বর, ২০১৬

রাঙামাটি শহরের প্রবেশপথের রাঙামাটি বেতার এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে পাহাড়ীকা পরিবহনের একটি বাস খাদে পড়ে গিয়ে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

ওই সময় বাসটির ধাক্কায় একটি সিএনজি অটোরিকশাও খাদে পড়ে দুমড়ে মুচড়ে যায়। এদের মধ্যে গুরুতর আহত ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রবিবার বিকাল সাড়ে চারটায় এই দুর্ঘটনাটি ঘটে।

বাসের আহত যাত্রীরা জানিয়েছেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা পাহাড়ীকা পরিবহনের যাত্রীবাহী বাসটি রেডিও স্টেশন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বেশি পার্শ্বে চলে যায় এবং চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি ওই সিএনজি অটোরিক্সাসহ পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় বাসের অন্তত ১৫ জন যাত্রী আহত হন।

তাৎক্ষনিকভাবে স্থানীয়রা আহতদের রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে আসেন।

আহতদের মধ্যে রবি মোহন তংচঙ্গ্যা (৭৫),জটিলা তংচঙ্গ্যা (৬৫),যতীশ তংচঙ্গ্যা (৪৮), মঞ্জু দেব (৫০),পূর্ণ বালা চাকমা (৪৫) এবং বিপ্লব ধর (৫০) কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আহত অন্যরা হলেন দীপন চাকমা,মঙ্গল দাশ,সানজিদা,মমতা চাকমা,ঝিনুক চকমা,লায়লা,আবু কাউসার,জমির হোসেন প্রমুখ।

বাসের আহত এক যাত্রী জানিয়েছেন, বাসটি রাউজান আসার পরেই তাতে যান্ত্রিক ত্রুটি দেখা দেয় এবং চালক তখন হেলপারের সাথেও বিষয়টি নিয়ে আলাপ করতে দেখা গেছে। তবুও তিনি সেই বাসটি চালিয়ে রাঙামাটি আসছিলেন। কিন্তু রেডিও স্টেশন এলাকায় একটি সিএনজিকে মেরে দিয়ে সিএনজিসহ খাদে পড়ে গেছে।

রাঙামাটির সংসদ সদস্য উষাতন তালুকদার এবং জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন আহতদের দেখতে স্থানীয় সদর হাসপাতালে গেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.