Sylhet Today 24 PRINT

নিতু হত্যার দায় স্বীকার করেছেন মিলন

সিলেটটুডে ডেস্ক |  ১৯ সেপ্টেম্বর, ২০১৬

মাদারীপুরে স্কুলছাত্রী নিতু মণ্ডল হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মিলন মণ্ডল। সোমবার (১৯ সেপ্টেম্বর) মাদারীপুর মুখ্য বিচারিক হাকিম আদালতের জ্যেষ্ঠ হাকিম ফৌজিয়া হাফসার কাছে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এ মামলার তদন্ত কর্মকর্তা ডাসার থানার উপপরিদর্শক মো. বায়েজিদ মৃধা জানান, মিলন মণ্ডলকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চাওয়া হয়। তিনি হত্যাকাণ্ড ঘটানোর কথা আদালতে স্বীকার করেছেন। আদালত তাঁকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত, গতকাল রোববার সকালে মাদারীপুরের কালকিনি উপজেলার নবগ্রাম উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী নিতু মণ্ডলকে (১৪) স্কুলে যাওয়ার পথে কুপিয়ে হত্যা করা হয়। হত্যা করে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসী মিলন মণ্ডল নামের এক যুবককে আটক করে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন।

নিতুর বাবা নির্মল মণ্ডল রোববার রাতে কালকিনির ডাসার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় মিলন মণ্ডলকে আসামি করা হয়। মিলন প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে নিতুকে হত্যা করেছে বলে পুলিশের কাছে অভিযোগ করেছে নিতুর পরিবার।

এদিকে সোমবার সকালে স্কুলছাত্রী নিতু মণ্ডল হত্যার প্রতিবাদে ও অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নবগ্রাম উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকেরা মানববন্ধন করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.