Sylhet Today 24 PRINT

দেশের সব রেললাইনকে ডাবল লাইনে উন্নীত করা হবে: রেলমন্ত্রী

সিলেটটুডে ডেস্ক |  ২৪ সেপ্টেম্বর, ২০১৬

দেশের বেশিরভাগ রেললাইন সিঙ্গেল। এজন্য যাত্রীদের প্রায়ই পোহাতে হয় ক্রসিং এর বিড়ম্বনা। সম্প্রতি ঢাকা-চট্টগ্রাম রুটে ডাবল লাইনের কাজ দ্রুত গতিতে এগোচ্ছে। এবার ঢাকা-চট্টগ্রামের মত দেশের সব রেললাইনকে ডাবল লাইনে উন্নীত করার কথা জানালেন রেলপথমন্ত্রী মুজিবুল হক।

আজ শনিবার দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রামের বাতিশা ইউনিয়নে ১০ টাকা কেজিদরে চাল বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেলপথমন্ত্রী বলেন, "সব রেললাইন পর্যায়ক্রমে ডাবল লাইনে উন্নীত করা হবে"।

তিনি বলেন, "যে জেলায় রেললাইন নেই, আগামী কয়েক বছরের মধ্যে সেখানে রেললাইন হবে। সব জেলাকে রেলওয়ের নেটওয়ার্কের আওতায় আনা হবে। উন্নত দেশের মতো বাংলাদেশের রেলওয়েকে উন্নয়নের  দোরগোড়ায় পৌঁছানো হবে।"

এ সময় মন্ত্রী আরো বলেন, দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। দেশে কোথাও এখন আর খাদ্যের জন্য মানুষ মরে না, কোথাও খাদ্যের জন্য হাহাকার নেই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সাইদুর রহমানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান হাসান, পৌর মেয়র মো. মিজানুর রহমান মিজান, বাতিশা ইউপির চেয়ারম্যান জি এম জাহিদ হোসেন টিপু প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.