Sylhet Today 24 PRINT

রাঙামাটি শহরে ৫টি বসতঘর পুড়ে ছাই : ক্ষতির পরিমাণ অর্ধকোটি টাকা

প্রান্ত রনি, রাঙামাটি |  ১৬ অক্টোবর, ২০১৬

রাঙ্গামাটি শহরে ভেদভেদী এলাকয় আকস্মিক অগ্নিকান্ডে ৫টি বসতঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার রাত ৮টা ৪৫ মিনিটে অগ্নিকাণ্ডের  সূত্রপাত হয় বলে স্থানীয়রা জানিয়েছেন। অগ্নিকান্ডে একেবারে নিঃস্বহ হয়ে গেছে পাঁচটি পরিবার।

স্থানীয়রা জানিয়েছে, শহরের ভেদভেদীস্থ পশ্চিম মুসলিম পাড়াস্থ সিএন্ডবি কলোনী এলাকার জনৈক নুর ইসলাম সিরাজ সওদাগরের ঘরের রান্নার চুলা থেকে আকস্মিকভাবে আগুনের সূত্রপাত হয়। এসময় চুলার পাশেই থাকা গ্যাস সিলিন্ডার মাধ্যমে মুহূর্তেই আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে।

খরবপেয়ে সাথে সাথেই রাঙামাটি ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে ছুটে যায়। স্থানীয় বাসিন্দা, সেনাবাহিনী, আনসার বাহিনীর সহযোগিতায় আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
কিন্তু এরই মধ্যে আগুনে সবকিছু পুড়ে নিঃস্ব হয়ে গেছে পাঁচটি পরিবার। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর দাবি আগুনে তাদের অন্তত অর্ধ কোটি টাকার ক্ষতি সাধন হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও আওয়ামীলীগ নেতা শামছুল আলম জানান, আগুনে নিজেদের প্রাণ নিয়ে কোনো রকম বেঁচে সরেছে পাঁচটি পরিবারের সদস্যরা। তাদের কোনো কিছুই রক্ষা করা সম্ভব হয়নি।

রাঙামাটি ফায়ার সার্ভিস এর উপসহকারি পরিচালক দিদারুল আলম জানান, খবর পেয়ে আমরা তাৎক্ষনিকভাবে ছুটে আসি এবং আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তিনি জানান তাৎক্ষনিকভাবে আমরা ক্ষতির পরিমাণ নির্ণয় করতে পারিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.