Sylhet Today 24 PRINT

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে শ্বাসরোধে হত্যা

সিলেটটুডে ডেস্ক |  ২৫ অক্টোবর, ২০১৬

গাজীপুরের কালিয়াকৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুলছাত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে পুলিশ ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে।

নিহত স্কুল ছাত্রীর নাম মুন্নি (১৫)। মুন্নি চাপাইর ইউনিয়নের কুতুবদিয়া গ্রামের কাঁচামাল ব্যবসায়ী শহীদের মেয়ে। সে স্থানীয় চাপাইর উচ্চ বিদ্যালয় থেকে এ বছর জেএসসি পরীক্ষার্থী ছিল।

নিহত মুন্নির ভাই রিপন জানান, স্কুলে যাওয়া-আসার পথে চাপাইর এলাকার আতাউর সরকারের ছেলে আরাফাত সরকার মুন্নিকে উত্যক্ত করে আসছিল। এ ব্যাপারে আরাফাতের স্বজনদের কাছে অভিযোগ জানালেও তারা বিষয়টি আমলে নেননি। আরাফাতের যন্ত্রনায় মন্নির স্কুলে যাওয়া বন্ধ করে দেয়া হয়েছিল। কিন্তু ১ নভেম্বর পরীক্ষা থাকায় সে ক’দিন ধরে স্কুলে যাচ্ছিল। স্কুলে যাওয়া-আসার পথে আরাফাত মুন্নিকে নানা ভাবে ভয়ভীতি দেখিয়ে আসছিল।

মঙ্গলবার ভোরে আরাফাতকে মুন্নিদের বাড়ি কাছে দেখতে পান মুন্নির মা। তাঁকে দেখেই আরাফাত দৌড়ে পালিয়ে যায়। পরে মুন্নির ঘরে গিয়ে খাটের উপর গলায় ওড়না দিয়ে প্যাচানো অবস্থায় মেয়েকে পড়ে থাকতে দেখেন তিনি।

মুন্নির পরিবারের অভিযোগ, প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ক্ষুব্ধ হয়ে পরিকল্পিত ভাবে শ্বাসরোধ করে মুন্নিকে হত্যা করেছে আরাফাত।

কালিয়াকৈর থানার এসআই আব্দুল্লাহ আল তাবির ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, দুপুর ১২টার দিকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.