Sylhet Today 24 PRINT

চাপাতি দিয়ে কুপিয়ে সৎ মায়ের হাত-পায়ের রগ কাটলেন ছাত্রলীগ কর্মী

সিলেটটুডে ডেস্ক |  ২০ নভেম্বর, ২০১৬

বাবার দ্বিতীয় বিয়ে মেনে নিতে না পেরে সৎ মা আনোয়ারা বেগমের (৩৫) হাত-পায়ের রগ কেটে দিয়েছেন ছাত্রলীগ কর্মী হারুন অর রশিদ (৩০)।

রোববার (২০ নভেম্বর) সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, প্রথম স্ত্রী হাসিনার সঙ্গে বনিবনা না হওয়ায় সদর উপজেলার ঘনিমহেশপুর গ্রামের সাদেকুল ইসলাম কিছুদিন আগে আনোয়ারা বেগম নামে এক নারীকে বিয়ে করেন। এ বিয়েতে তার প্রথম স্ত্রী ও সন্তানরা আপত্তি জানালে সাদেকুল ইসলাম দ্বিতীয় স্ত্রীর জন্য বাড়ির কাছাকাছি অন্যত্র একটি ঘর নির্মাণ করে দেন।

শনিবার (১৯ নভেম্বর) রাতে সাদেকুল তার দ্বিতীয় স্ত্রী আনোয়ারা বেগমকে নিয়ে নতুন ঘরে ওঠেন। এ কথা জানতে পেরে ক্ষুব্ধ হয়ে সাদেকুলের প্রথম স্ত্রী ও সন্তানরা ওই ঘরে গিয়ে হামলা চালান। এ সময় ছাত্রলীগ কর্মী হারুন অর রশিদ ধারালো চাপাতি দিয়ে আনোয়ারাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। আহত আনোয়ারা মাটিতে পড়ে গেলে হারুন অর রশিদ তার দুই হাত ও পায়ের রগ কেটে দেন।

গুরুতর অবস্থায় আনোয়ারাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের ডাক্তাররা জানিয়েছেন, তাঁর অবস্থা আশঙ্কাজনক।

ঘটনার পরপরই রুহিয়া থানা পুলিশ হারুন অর রশিদকে আটক করেছে। রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.