Sylhet Today 24 PRINT

ঝিনাইদহে মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনায় ১ জন গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি |  ২৫ নভেম্বর, ২০১৬

ঝিনাইদহের কালীগঞ্জে অসিত কুমার সাহা (৬৫) নামে এক মুক্তিযোদ্ধা ও তার ছেলে কার্তিক সাহাকে (২৮) মারধরের ঘটনায় সংবাদ প্রকাশের পর একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৫ নভেম্বর) সকালে পুলিশের অভিযানে রাজা সাহা নামে এক জনকে গ্রেফতার করা হয়। হামলার ঘটনায় বৃহস্পতিবার আহত মুক্তিযোদ্ধা অসিত কুমার সাহা বাদী হয়ে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলায় হামলাকারী দুই ভাই বেথুলী গ্রামের বখাটে রাজা সাহা ও দীপঙ্কর সাহাকে আসামি করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কালীগঞ্জ থানার এসআই লিটন কুমার বিশ্বাস জানান, মুক্তিযোদ্ধা অসিত সাহা ও তার ছেলের ওপর হামলার ঘটনায় বেথুলী গ্রামের দিলীপ সাহার দুই ছেলে দীপঙ্কর সাহা ও রাজা সাহার নাম উল্লেখ করে থানায় একটি মামলা হয়েছে। মামলা নং ১৫। পুলিশ অভিযান চালিয়ে দুই আসামির মধ্যে রাজা সাহাকে শুক্রবার সকালে গ্রেফতার করেছে। অপর আসামি পালিয়ে গেছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, বুধবার (২৩ নভেম্বর) সকালের দিকে মুক্তিযোদ্ধা অসিত কুমার সাহা বেথুলী পূজা মন্ডপের কাছে ধান শুকাতে দেন। দুপুরের দিকে একই এলাকার দিলীপ সাহার দুই ছেলে দীপঙ্কর ও রাজা তাদের ধান ফেলে দেয়। এর প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে দীপঙ্কর ও রাজা মুক্তিযোদ্ধা অসিত কুমার সাহা ও তার ছেলে কার্তিক সাহাকে কিল, ঘুষি ও বাঁশ দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। ওই হামলায় মুক্তিযোদ্ধা অসিত কুমার সাহার একটি চোখ মারাত্মক আঘাতপ্রাপ্ত হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, মুক্তিযোদ্ধাকে মারপিটের ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ একজনকে গ্রেফতার করেছে। পালিয়ে থাকা অপরজনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.