Sylhet Today 24 PRINT

ঝিনাইদহে বৃদ্ধ বাবাকে মাদকাসক্ত সাজিয়ে নিরাময় কেন্দ্রে পাঠানোর অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি |  ০১ ডিসেম্বর, ২০১৬

ঝিনাইদহ সদর উপজেলার রাঙ্গিয়ারপোতা গ্রামে ইসলাম উদ্দিন (৬৫) নামে এক বয়স্ক ব্যক্তিকে মাদকাসক্ত সাজিয়ে নিরাময় কেন্দ্রে পাঠানোর অভিযোগ উঠেছে।

পারিবারিক বিরোধের জের ধরে ইসলাম উদ্দিনের ছেলে জাহিদ এই ন্যক্কার ঘটনার সাথে জড়িত বলে গ্রামবাসীর অভিযোগ। এ নিয়ে রাঙ্গিয়ারপোতা গ্রামে ক্ষোভ ছড়িয়ে পড়েছে।

গ্রামবাসীদের সূত্রে জানা যায়, গত ২২ নভেম্বর (মঙ্গলবার) ইসলাম উদ্দিন বাজার করতে চুয়াডাঙ্গা উপজেলার সরোজগঞ্জ হাটে যান। সাথে তার ছেলে জাহিদুল ইসলাম ছিলেন। গ্রামবাসীর ভাষ্যমতে সরোজগঞ্জ বাজারের রাশিদুল ইসলামের জুতার দোকানে বসে থাকা অবস্থায় ৭/৮ জন যুবক সন্ত্রাসী কায়দায় ইসলাম উদ্দিনকে বেধড়ক পিটিয়ে একটি মাইক্রোবাসে তুলে চুয়াডাঙ্গা শহরের দিকে নিয়ে যান। বাড়ি ফিরে জাহিদুল ইসলাম প্রচার করে তার বাবাকে কে বা করা অপহরণ করে নিয়ে গেছে।

গ্রামবাসীর চাপে ৪/৫ দিন পর ছেলে জাহিদুল জানায় তার বাবা মাদকাসক্ত। তাই চুয়াডাঙ্গার প্রত্যয় মাদক নিরাময় কেন্দ্রে চিকিৎসা নিচ্ছেন।

অভিযোগ পাওয়া গেছে, টাকার বিনিময়ে চুয়াডাঙ্গার প্রত্যয় মাদক নিরাময় কেন্দ্রের লোকজন ভাল মানুষকেও সন্ত্রাসী কায়দায় তুলে নিয়ে সেখানে আটকে রাখে। বয়োবৃদ্ধ ইসলাম উদ্দিনের ক্ষেত্রেও তাই ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

বিষয়টি নিয়ে রাঙ্গিয়ারপোতা গ্রামের বাসিন্দা সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কাসেম বিশ্বাস জানান, আমরা ইসলাম উদ্দিনকে চিনি। তিনি কখনোই মাদক সেবী ছিলেন না। পারিবারিক বিরোধর কারণে সম্পূর্ণ অন্যায় ভাবে তাকে মাদকাসক্ত সাজানো হয়েছে।

সাধুহাটী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান জানান, ইসলাম উদ্দিন ষড়যন্ত্রের শিকার। প্রশাসনের উচিৎ বিষয়টি তদন্ত করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া। তিনি ইসলাম উদ্দিনকে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবী করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.