Sylhet Today 24 PRINT

আদনান কবীর হত্যা : ডিসকো বয়েজ ও বিগ বস গ্যাংয়ের ৮ তরুণ গ্রেপ্তার

সিলেটটুডে ডেস্ক  |  ০৮ ফেব্রুয়ারী, ২০১৭

সংগৃহীত

রাজধানীর উত্তরায় স্কুলছাত্র আদনান কবীর (১৫) খুনের ঘটনায় ‘ডিসকো বয়েজ’ ও ‘বিগ বস’ নামের কিশোর গ্যাংয়ের দলনেতাসহ আটজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (৮ ফেব্রুয়ারি) সকালে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমান র‌্যাবের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক খুদে বার্তায় জানান, উত্তরায় অভিযান চালিয়ে ‘ডিসকো বয়েজ’ ও ‘বিগ বস’ গ্যাংয়ের দলনেতাসহ আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। আদনান হত্যায় জড়িত থাকার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়।

তাৎক্ষণিকভাবে গ্রেপ্তারকৃতদের পরিচয় জানায়নি র‌্যাব। এ বিষয়ে বিস্তারিত জানাতে র‌্যাব সংবাদ সম্মেলন করবে বলে জানিয়েছে।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৬ জানুয়ারি সন্ধ্যায় উত্তরার ১৩ নম্বর সেক্টরের ১৭ নম্বর রোডে ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র আদনান কবীরকে খেলার মাঠে পিটিয়ে এবং কুপিয়ে জখম করে প্রতিপক্ষ। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উত্তরার একটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আদনানকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আদনানের বাবা কবীর হোসেন বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় হত্যা মামলা করেন। এ মামলায় আগেও তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে একজন আদালতে জড়িত থাকার কথা স্বীকারও করেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.