Sylhet Today 24 PRINT

সুন্দরবন রক্ষার দাবিতে রাঙ্গামাটিতে মানববন্ধন

রাঙামাটি প্রতিনিধি |  ২৫ ফেব্রুয়ারী, ২০১৭

তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির ডাকে সুন্দরবন রক্ষার দাবিতে রাঙামাটিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে রামপাল চুক্তি বিরোধী নেত্রীবৃন্দরা।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১১টায় জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে দুই ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক অনুপম বড়ুয়া শংকরের সভাপতিত্বে ও জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক মিশু দের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা সিপিবির সদস্য আশিষ দাশ গুপ্ত, জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি সৈকত রঞ্জন চৌধুরী, সভাপতি অভিজিৎ বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক তুষার ধর, শহর ছাত্র ইউনিয়নের আহবায়ক নোবেল বড়ুয়া, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জেলা শাখার সংগঠক কলিন চাকমা, ছাত্র ফ্রন্ট শহর শাখার আহবায়ক আশাধন চাকমা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বিদ্যুৎ উৎপাদনের বহু বিকল্প আছে, কিন্তু সুন্দরবনের বিকল্প কিছু নেই। এই রামপাল চুক্তি বাস্তবায়িত হলে পানি, বায়ু, মাটি ও কৃষিজমিসহ নানান সমস্যার সম্মুখীন হতে হবে। তাই সুদূরে এই চুক্তি বাদ দেওয়ার জন্য জোরপূর্বক দাবি জানান তারা।

মানববন্ধন শেষে জেলা প্রশাসন কার্যালয়ের সামনে থেকে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলীফ মার্কেটের সামনে গিয়ে শেষ হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.