Sylhet Today 24 PRINT

টেকনাফে বিজিবি-ইয়াবা বিক্রেতা গোলাগুলি, নারী নিহত

সিলেটটুডে ডেস্ক  |  ১৩ এপ্রিল, ২০১৭

কক্সবাজারের টেকনাফ উপজেলার নাফ নদীতে বিজিবির সঙ্গে ইয়াবা বিক্রেতাদের গোলাগুলির ঘটনায় এক নারী নিহত হয়েছেন। এতে গুলিবিদ্ধ হয়েছেন আরও অন্তত চারজন।

বিজিবির কক্সবাজার সেক্টর কমান্ডার কর্নেল মো. রফিকুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ভোর ৫টার দিকে শাহৌদ্বীপের কাছে নাফ নদীর মোহনায় গোলাগুলির এ ঘটনা ঘটে।

নিহতের নাম জাহেদা বেগম (৪২)। আর আহতরা হলেন- রশিদা বেগম (২৮), মনজুমা বেগম (৪৩), মুহাম্মদ শফিক (২৯) ও মুহাম্মদ কাশেম (৫০)।

রফিকুল হক বলেন, নাফনদীর শাহৌদ্বীপের পয়েন্ট দিয়ে বাংলাদেশ জলসীমা অতিক্রম করছিল একটি বোট। বিজিবি তাদের দাঁড়াতে বলায় বিজিবিকে লক্ষ্য করে বোটে থাকা লোকজন গুলি চালায়। এতে আত্মরক্ষার্থে বিজিবিও গুলি চালালে তিন নারী ও দুই পুরুষ গুলিবিদ্ধ হন। পরে বোটটি থেকে তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক জাহেদা বেগমকে (৪২) মৃত ঘোষণা করেন। বাকীদের প্রাথমিক চিকিৎসার পর কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, বোটে করে তারা ইয়াবা পাচার করছিল বলে ধারণা করা হচ্ছে। তাদের সঙ্গে থাকা আরও লোকজন নদীতে ঝাঁপ দিয়ে মিয়ানমারের দিকে চলে গেছে। গুলিবিদ্ধদের জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানা যাবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.