Sylhet Today 24 PRINT

ঢাকায় ৩ দিন ধরে বিশ্ববিদ্যালয় শিক্ষক নিখোঁজ

সিলেটটুডে ডেস্ক |  ০৬ মে, ২০১৭

আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবিএম শহীদ উদদৌলাকে ৩ দিন ধরে পাওয়া যাচ্ছে না। তিনি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক। এ বিষয়ে শহীদ উদদৌলার ভাই শফিক উদদৌলা তেজগাঁও থানায় সাধারণ ডায়েরি (জিডি নং ২৮০) করেছেন।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শহীদ উদদৌলার পরিবার তেজগাঁও একটি থানায় সাধারণ ডায়েরি করেছেন। আমরা তাকে খুঁজে বের করার চেষ্টা করছি। তবে তার ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। বর্তমানে তার অবস্থান কাকরাইল মসজিদের আশপাশ এলাকায় রয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

পুলিশ সূত্র  আরো জানা যায়, শহীদ উদদৌলা ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং সম্পন্ন করেন। এরপর থেকে আহসান উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা শুরু করেন। নিখোঁজ শহীদ তাবলিগ জামাতের সঙ্গে যুক্ত ছিলেন। তবে কোনো রাজনৈতিক দলের সঙ্গে তার যোগাযোগ নেই বলে দাবি করে নিখোঁজের পরিবার।

পরিবারের বরাত দিয়ে জিডির তদন্ত কর্মকর্তা তেজগাঁও থানার এসআই মোশারফ হোসেন বলেন, বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ে আসেন এবিএম শহীদ উদদৌলা। সেখানে দুপুর পর্যন্ত ডিউটি পালন করেন। ক্লাস শেষে প্রতিদিন বাসায় ফিরলেও শুক্রবার রাত পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

পরিবারের বরাত দিয়ে পুলিশের এ কর্মকর্তা আরো বলেন, মিরপুর পল্লবীতে পরিবারের সঙ্গে থাকেন তিনি। বাসায় না ফেরায় পরিবারের লোকজন ঢাকার বিভিন্ন জায়গায়, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, তার বন্ধু ও নিকট আত্মীয়-স্বজনের বাসায় খোঁজখবর নেন। কোথাও তার সন্ধান না পেয়ে থানায় জিডি করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.