Sylhet Today 24 PRINT

মাগুরায় মেয়ের উত্যক্তকারী বখাটেকে কোপালেন মা

সিলেটটুডে ডেস্ক |  ০৬ মে, ২০১৭

মাগুরায় মেয়ের উত্যক্তকারীকে কুপিয়েছেন এক মা। শনিবার (৬ মে) দুপুরে শহরের সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সামনে এ ঘটনা ঘটে।

উত্যক্তকারী বখাটে যুবকের নাম কৃষ্ণ অধিকারী (২৪)। তিনি শৈলকুপা উপজেলার আলফাপুর গ্রামের অসিত অধিকারীর ছেলে। তাকে আহত অবস্থায় মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ওসি (অপারেশন) রফিকুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কৃষ্ণ অধিকারী মাগুরার শ্রীপুর কলেজের অনার্স তৃতীয় বর্ষের এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিলেন। এর আগেও একই অভিযোগে শ্রীপুর কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা কৃষ্ণকে মারধর করে পুলিশে সোপর্দ করেছিলেন। তবে কোনো মামলা না হওয়ায় মাত্র একদিন হাজতবাসের পর ছাড়া পান বখাটে কৃষ্ণ। এরপর আবারও ওই ছাত্রীকে উত্যক্ত করা শুরু করেন তিনি।

শনিবার দুপুরে ওই ছাত্রী বাড়ি থেকে মায়ের সঙ্গে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজে পরীক্ষা দিতে আসেন। তারা কলেজ গেটে পৌঁছালে বখাটে কৃষ্ণ ওই ছাত্রীর হাত ধরে টান দেন। তখন ওই ছাত্রীর মা সেখান থেকে দ্রুত সরে গিয়ে তাঁর মেয়েকে পরীক্ষার হলে পৌঁছে দেন।

মেয়েকে পৌঁছে দেওয়ার পর কলেজের সামনের চায়ের দোকানে ওই বখাটেকে বসে থাকতে দেখে প্রথমে চড়-থাপ্পড় মারেন ছাত্রীটির মা। এসময় কয়েকজন যুবক এগিয়ে এসে কৃষ্ণকে আটক করে কলেজের ভেতরে নিয়ে যান। সেখানে নিজের ব্যাগে থাকা ছোট চাপাতি দিয়ে কৃষ্ণকে কুপিয়ে জখম করেন উত্যক্তের শিকার ছাত্রীর মা।

মাগুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) রফিকুল ইসলাম বলেন, পুলিশি নজরদারিতে বখাটে যুবকের চিকিৎসা চলছে। উত্যক্তের শিকার ছাত্রী বা তার মা মামলা করলে বখাটের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.