Sylhet Today 24 PRINT

সাদমান-নাঈমের জামিন নামঞ্জুর

সিলেটটুডে ডেস্ক |  ০৫ জুন, ২০১৭

রাজধানীর বনানীতে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার আসামি সাদমান সাকিফ ও নাঈম আশরাফের জামিন নামঞ্জুর করেছেন আদালত। ঢাকা মহানগর হাকিম মাজহারুল হকের আদালতে  সোমবার তাদের আইনজীবীরা জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে তা নামঞ্জুর করেন।

গত ৬ মে বনানী থানায় পাঁচজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেন ধর্ষণের শিকার হওয়া একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী। মামলার এজাহারে উল্লেখ করা হয়, এক পরিচিত ব্যক্তির জন্মদিনের পার্টিতে অংশ নিতে গিয়ে ধর্ষণের শিকার হন তারা। বনানীর দ্য রেইন ট্রি হোটেলের দুটি কক্ষে আটকে রেখে তাদের ধর্ষণ করা হয়।

মামলার পাঁচ আসামি হলেন- শাফাত আহমেদ, নাঈম আশরাফ, সাদমান সাকিফ, শাফাতের গাড়িচালক বিল্লাল ও তার দেহরক্ষী আবুল কালাম আজাদ।

এর আগে, গ্রেফতার শাফাত আহমেদকে ৬ দিনের এবং সাদমান সাকিফকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

অন্যদিকে, মামলার অন্যতম আসামি নাঈম আশরাফের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে তিনিও আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

মলার এজাহার সূত্রে জানা যায়, ঘটনার ৪০ দিন পর ভুক্তভোগী ওই দুই ছাত্রী গত ৬ মে সন্ধ্যায় বনানী থানায় ধর্ষণের অভিযোগে পাঁচজনকে আসামি করে একটি মামলা করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.