Sylhet Today 24 PRINT

ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যায় আরও একজন গ্রেপ্তার

সিলেটটুডে ডেস্ক |  ২২ অক্টোবর, ২০১৭

ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যায় গ্রেপ্তার সন্দেহভাজন পাপ্পু

চট্টগ্রামে ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার সন্দেহভাজনের নাম ফয়সাল আহমেদ পাপ্পু (২২)।

শনিবার রাতে দেওয়ান হাট এলাকার রেল লাইন থেকে পাপ্পুকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা ও সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন।

লালখানবাজার এলাকার বাঘঘোনার বাসিন্দা পাপ্পু সুদীপ্তকে পিটিয়ে হত্যার ঘটনায় সরাসরি অংশ নিয়েছিলেন বলে পুলিশের দাবি। এনিয়ে হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে মোট চারজনকে গ্রেপ্তার করল পুলিশ।

গত ৬ অক্টোবর নগরীর দক্ষিণ নালাপাড়ার বাসা থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয় নগর ছাত্রলীগের সহ সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে।

সরকারি সিটি কলেজের সাবেক ছাত্র ও ছাত্রলীগ নেতা সুদীপ্তকে হত্যার পর থেকে তার পক্ষের লোকজন হত্যাকাণ্ডের জন্য কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমানে লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের অনুসারীদের দায়ী করে আসছে। মাসুম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাসিরের অনুসারী।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ)  শাহ মো. আব্দুর রউফ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাপ্পু জানিয়েছে, সুদীপ্তর ওপর হামলা করে চলে যাওয়ার সময় তিনপুলের মাথায় তাদের বহনকারী সিএনজি অটোরিকশাটি বিকল হয়ে যায়। এ সময় তাদের অটোরিকশায় থাকা রড, লাঠিসোটা নালায় ফেলে দেয়। তার দেখানো জায়গা থেকে রডটি উদ্ধার করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.