Sylhet Today 24 PRINT

যশোরে এনজিও কর্মকর্তাকে গুলি করে হত্যা

সিলেটটুডে ডেস্ক |  ০৩ ডিসেম্বর, ২০১৭

যশোরের উপশহর এলাকায় এক এনজিও কর্মকর্তাকে তার নিজের বাড়ির সামনে গুলি করে হত্যা করা হয়েছে। নিহত গোলাম কুদ্দুস ভিকু (৫০) উপশহর সি ব্লক ৫৬ নম্বর বাড়ির ইয়াছিন আলীর ছেলে।

প্রত্যাশা সমাজ কল্যাণ সংস্থা নামের একটি এনজিওর পরিচালক ছিলেন তিনি।

যশোর কোতোয়ালি থানার ওসি একেএম আজমল হুদা বলেন, “মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে ভিকুকে হত্যা করা হয়েছে বলে মনে হচ্ছে। বোমাও ফাটানো হয়েছে। আমরা হত্যাকারীদের ধরতে অভিযান চালাচ্ছি।”

প্রত্যাশা সমাজ কল্যাণ সংস্থার স্বাস্থ্য বিভাগের পরিচালক মিনা মণ্ডল জানান, শনিবার রাত সাড়ে ৯টার দিকে ভিকু তার বাড়িতে যান এবং অফিসের আলোচনা সেরে প্রাইভেট কারে করে নিজের বাড়ির পথে রওনা হন। এর কিছুক্ষণ পর ভিকুর খুন হওয়র খবর পান বলে জানান মিনা।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, ভিকুকে গুলি করা হয়। সেখানে দুটি বোমাও ফাটানো হয়। বিস্ফোরণের শব্দ পেয়ে আশপাশের বাড়ির লোকজন এগিয়ে গিয়ে ভিকুকে মাটিতে পটড়ে থাকতে দেখেন।

দ্রুত ভিকুকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক হাবিবুর রহমান ভুইয়া তাকে মৃত ঘোষণা করেন।

ভিকুর গাড়ি চালক আবু তাহের জানান, রাত সাড়ে ৯টার দিকে তিনি বি ব্লক বাজারের কাছে ভিকুকে নামিয়ে দিয়ে চলে যান। আধাঘণ্টা পর তিনি হত্যাকাণ্ডে খবর জানতে পারেন। পরে হাসপাতালে গিয়ে লাশ দেখতে পান।

মিনা জানান, ভিকু তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে উপশহরের বাসায় থাকতেন। তার বিরুদ্ধে তার প্রথম স্ত্রীর করা একটি মামলা উচ্চ আদালতে বিচারাধীন। ওই মামলার কাজে ৫ ডিসেম্বর ভিকুর ঢাকা যাওয়ার কথা ছিল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.