Sylhet Today 24 PRINT

চট্টগ্রামে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

সিলেটটুডে ডেস্ক |  ০৩ ডিসেম্বর, ২০১৭

চট্টগ্রামে মো. হারুন নামের (৪০) এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়েছে।

রোববার (৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নগরীর কদমতলী শুভপুর বাসস্ট্যান্ড এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে তাকে গুলি করা হয়।

নিহত হারুন প্রয়াত বিএনপি নেতা দস্তগীর চৌধুরীর ভাই আলমগীর চৌধুরীর ছেলে বলে জানা গেছে। হারুন বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

নগর পুলিশের কোতোয়ালি জোনের সহকারী কমিশনার মো. জাহাঙ্গীর আলম জানান, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ বিশ্ব ঐতিহ্য হিসেবে স্বীকৃতি পাওয়ায় তিন কাউন্সিলর মিলে শুভপুর বাসস্ট্যান্ড এলাকায় আনন্দ সমাবেশ ও শোভাযাত্রার আয়োজন করেছিলেন। এ তিন কাউন্সিলর হলেন হাসান মুরাদ বিপ্লব, মো. জোবায়ের এবং আব্দুল কাদের। শোভাযাত্রার এক পর্যায়ে হারুনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

এ ব্যাপারে কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব বলেন, ‘আমরা শান্তিপূর্ণভাবে শোভযাত্রা ও সমাবেশ শেষ করেছি। শোভাযাত্রার শেষদিকে পেছন দিকে গুলির শব্দ শুনি। তারপর আমি গিয়ে হারুনকে রাস্তায় পড়ে থাকতে দেখি। তাকে আমি টেক্সিতে তুলে হাসপাতালে পাঠাই। পরে জানতে পারি হারুন দস্তগীর সাহেবের ভাই আলমগীর সাহেবের ছেলে। সম্ভবত সুযোগ সন্ধানী কেউ আমাদের শোভাযাত্রার জনসমাগমের সুযোগ নিয়ে এই কাজ করেছে।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.