Sylhet Today 24 PRINT

বেনাপোলে সাংবাদিককে হুমকির প্রতিবাদে মানববন্ধন

বেনাপোল প্রতিনিধি |  ০৭ ডিসেম্বর, ২০১৭

বন্দরনগরী বেনাপোলে চোরাচালানীর রিপোর্ট প্রকাশ নিয়ে শেখ কাজিম উদ্দিন নামে এক সংবাদকর্মীকে জীবননাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টায় বেনাপোল কাস্টমস হাউজের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শেখ কাজিম বন্দর প্রেসক্লাব বেনাপোলের সভাপতি ও দৈনিক স্পন্দনের বেনাপোল প্রতিনিধি।

মানববন্ধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেনাপোল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও একুশে টিভির বেনাপোল প্রতিনিধি জামাল হোসেন, গ্রামের সংবাদের সম্পাদক আব্দুল মুন্নাফ খোকন, বন্দর প্রেসক্লাব বেনাপোলের সাধারণ সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক আনিসুর রহমান, দপ্তর সম্পাদক শাহিদুল ইসলাম শাহিন, এসএম স্বপন, রিপন, রুবেল, বাবু, সবুজ, নয়ন, মাসুদ, পক্ষী, রাসেলসহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা।

উল্লেখ্য, ৬ ডিসেম্বর সন্ধ্যায় বেনাপোল বিজিবি ক্যাম্পের সামনে অবস্থিত কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস অফিস থেকে ৪৯ ব্যাটালিয়নের বেনাপোল চেকপোস্ট বিজিবি ক্যাম্পের সদস্যরা ভারতীয় চোরাচালানী পণ্য শাড়ি-থ্রি পিস ও লেহেঙ্গা জব্দ করে। এ সময় কৌশলে পালিয়ে যায় ওই প্রতিষ্ঠানের বেনাপোল শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন। যিনি পূর্ব থেকে চোরাচালান ব্যবসার সাথ  জড়িত। বিষয়টি বিজিবি সাংবাদিকদের জানালে বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ায় রিপোর্ট প্রকাশিত হয়। এ রিপোর্টের জের ধরে কামাল ফোন করে শেখ কাজিম উদ্দিনকে জীবননাশের হুমকি দেয়। নিরাপত্তা চেয়ে কাজিম উদ্দিন বেনাপোল পোর্ট থানায় জিডি করেছেন। যার নং ৩০০, তারিখ: ০৭-১২-২০১৭।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.