Sylhet Today 24 PRINT

বেনাপোল সীমান্তে শিশুসহ ১৩ বাংলাদেশি আটক

বেনাপোল প্রতিনিধি |  ২৮ ডিসেম্বর, ২০১৭

অবৈধভাবে ভারত থেকে ফেরার সময় বেনাপোল সীমান্ত থে‌কে নারী, পুরুষ ও শিশুসহ ১৩ বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তবে এ সময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি সদস্যরা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে বেনাপোল পোর্ট থানার সীমান্তবর্তী গাতিপাড়া সড়ক থেকে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাদের আটক করে।

আটককৃতরা হলেন জাফর শেখ (৪০), তাসলিমা বেগম (৩০), তাছমুল শেখ (৯), মুন্নি বেগম (৩৫), লাভলী (৫), ইসলাম শেখ (২), ইব্রাহীম শেখ (১১), মানিক শেখ (৯), রতন দত্ত (১৮), মারিয়া বেগম (৩৫), আতিয়ার শেখ (৩৪), বেবি বেগম (২৫) ও লামিয়া (৬)। মোকসেদপুর, খুলনা ও গোপালগঞ্জের বিভিন্ন এলাকায় তাদের বাড়ি।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় অবৈধপ‌থে ভারত থেকে একদল নারী-পুরুষ ও শিশু বাংলাদেশে প্রবেশ করছে। এমন সময় সেখা‌নে অভিযান চালিয়ে ১৩ জন বাংলা‌দে‌শিকে আটক করা হয়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পা‌লি‌য়ে যায়।

৪৯ ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি বিজিবি ক্যাম্প কমান্ডার সুবেদার শ্রী হারাধন বলেন, আটককৃতদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.