Sylhet Today 24 PRINT

মিঠুন চাকমা হত্যা : ৫ দিন পর পুলিশের মামলা

সিলেটটুডে ডেস্ক |  ০৭ জানুয়ারী, ২০১৮

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সংগঠক মিঠুন চাকমা হত্যার পাঁচদিন পর থানায় হত্যা মামলা হয়েছে। রোববার (৭ জানুয়ারি) পুলিশ বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় এই মামলা দায়ের করেছে।

জানা গেছে, পরিবারের পক্ষ থেকে কেউ মামলা না করায় খাগড়াছড়ি সদর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা ৬/৭জনকে আসামি করে এই মামলাটি দায়ের করেন।

এদিকে, নিহত মিঠুন চাকমার শেষকৃত্যে সাংগঠনিকভাবে শ্রদ্ধা জানাতে বাধা দেওয়ার প্রতিবাদে এবং হত্যায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে খাগড়াছড়িতে দ্বিতীয় দিনের মতো সড়ক অবরোধ বিক্ষিপ্ত ঘটনার মধ্য দিয়ে শেষ হয়েছে।

রোববার সকাল সাড়ে ৮টায় খাগড়াছড়ি ফায়ার সার্ভিস এলাকায় পিকেটিং করার সময় পুলিশের সঙ্গে পিকেটারদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। একই সময় ধর্মপুর এলাকায় দুইটি ব্যাটারিচালিত অটোরিক্সায় অগ্নিসংযোগ ও মৎস্য ভবনের সামনে রাস্তায় টায়ার জ্বালায় পিকেটাররা। বিকালে আলুটিলা এলাকায় বিজিবির একটি গাড়ির কাঁচ ভেঙে দেয় পিকেটাররা।

অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক অতিরিক্ত পুলিশের পাশাপাশি বিজিবি সদস্যরা মোতায়েন রয়েছে।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারি খাগড়াছড়ি সদরের স্লুইচগেইট এলাকায় অজ্ঞাত সন্ত্রাসীদের গুলিতে খুন হন ইউপিডিএফ সংগঠক মিঠুন চাকমা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.