Sylhet Today 24 PRINT

খুলনার ‘খুনি’ চট্টগ্রামে গ্রেপ্তার

সিলেটটুডে ডেস্ক |  ২৬ জানুয়ারী, ২০১৮

খুলনা নগরীর রূপসা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র খলিলুর রহমান সিয়াম হত্যা মামলার প্রধান আসামি রনি ওরফে বড় রনিকে (২৫) চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারের পর বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাত ১১টার দিকে পুলিশ তাকে খুলনায় নিয়ে আসেন। রনি নগরীর টুটপাড়ার বায়তুল আমান জামে মসজিদ সংলগ্ন এলাকার হাবিবুর রহমানের ছেলে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মিজানুর রহমান জানান, সিয়াম হত্যা মামলার প্রধান আসামি চট্টগ্রামে অবস্থান করছে এমন গোপন সংবাদ পেয়ে পুলিশের একটি দল সেখানে যায়। বুধবার (২৪ জানুয়ারি) রাতে অভিযান চালিয়ে রনিকে গ্রেপ্তার করা হয় পরে তাকে নিয়ে বৃহস্পতিবার রাতে পুলিশ খুলনায় পৌঁছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রনি সিয়াম হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে নিয়েছে।

প্রসঙ্গত, বন্ধুদের সঙ্গে বিরোধের জেরে ২৬ ডিসেম্বর সন্ধ্যার পর মহানগরীর চানমারি মেছের সড়ক এলাকায় এসএসসি পরীক্ষার্থী সিয়ামকে কুপিয়ে জখম করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাতেই সে মারা যায়। নিহত সিয়াম মহানগরীর চানমারি চতুর্থ গলি এলাকার বাসিন্দা আয়নাল হকের ছেলে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.