Sylhet Today 24 PRINT

রাজধানীতে ধরা পড়া সন্ত্রাসী \'বন্দুকযুদ্ধে\' নিহত

সিলেটটুডে ডেস্ক |  ১৮ ফেব্রুয়ারী, ২০১৮

রাজধানীর বাড্ডায় এক ব্যক্তিকে গুলি করে পালানোর সময় ধরা পড়া সন্ত্রাসী নুরুল ইসলাম ওরফে নুরা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত হয়েছে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) ভোরে ডিবি সদস্যরা তার গুলিবিদ্ধ মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রেখে যায় বলে জানিয়েছেন হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া।

তিনি জানান, বাড্ডা এলাকায় ভোররাতে ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নুরা নিহত হয়। তবে ঘটনার বিস্তারিত জানাতে পারেননি তিনি।

প্রসঙ্গত, রাজধানীর মেরুল বাড্ডার মাছের আড়তে শনিবার দুপুরে প্রকাশ্যে আবুল বাশার বাদশা (৩২) নামের এক যুবককে গুলি করে পালানোর সময় ধরে পড়ে সন্ত্রাসী নুরুল ইসলাম ওরফে নুরা। পরে তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। নুরা বনানীর ব্যবসায়ী সিদ্দিক হোসাইন মুন্সীসহ একাধিক হত্যা ও ডাকাতি মামলার আসামি বলে জানা গেছে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) দায়িত্বশীল সূত্র জানায়, নুরা পেশাদার খুনি। তার নেতৃত্বে বনানীর ব্যবসায়ী খুনের ঘটনা ঘটে। এ ছাড়া আরেকটি হত্যা মামলায় তার দীর্ঘমেয়াদী কারাদণ্ড হয়। ডাকাতির একটি মামলায় দণ্ড হয় সাত বছর। তাকে গ্রেফতারের চেষ্টা চলছিল। নুরা যাকে হত্যা করে সেই বাশারও একই চক্রের সদস্য।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.