Sylhet Today 24 PRINT

টেকনাফে প্রাইভেটকার দুর্ঘটনায় ৩ বন্ধু নিহত

সিলেটটুডে ডেস্ক |  ১৯ ফেব্রুয়ারী, ২০১৮

কক্সবাজারের টেকনাফে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে তিন বন্ধু নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত তাদেরই আরো দুই বন্ধু। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাত ২টার দিকে টেকনাফ-সাবরাং সড়কের নূর আহমদ চেয়ারম্যান বাঁক নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, টেকনাফ পৌরসভার জালিয়ো পাড়ার নুর আলমের ছেলে মাহাবুব আলম মাবু, সাবরাং আছারবনিয়া গ্রামের আব্দুল জলিল জুলুর ছেলে মোহাম্মদ ইসমাইল ও টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়ার হেলাল উদ্দিন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন খান জানান, সোমবার সকালে কয়েক জন বন্ধু মিলে টেকনাফ থেকে কক্সবাজার বেড়াতে যায়। রাতে কক্সবাজার থেকে টেকনাফ ফেরার পথে তারা এ দুর্ঘটনার শিকার হয়। পাঁচ জনের মধ্যে ৩ জন প্রাণ হারায়।  হতাহতদের বয়স ২৫-৩০ বছর হতে পারে বলে তিনি জানিয়েছেন।

কারটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে দুমড়ে মুছড়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ তিনটি উদ্ধার করেছে। এ সময় আরেকটি প্রাইভেটকার আহত ২ জনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.