Sylhet Today 24 PRINT

কলেজছাত্রের গলাকাটা লাশ, গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার ১

সিলেটটুডে ডেস্ক |  ০৪ এপ্রিল, ২০১৮

কুমিল্লার একটি ছাত্রাবাসে সাগর দত্ত নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে, একই কক্ষ থেকে সজীব নামে তার এক বন্ধুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার (৪ এপ্রিল) সকাল ৮টার দিকে মহানগরীর মধ্যম রেসকোর্স এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

নিহত সাগর দত্ত চান্দিনার শংকর দত্তের ছেলে। আর সাগরের আহত বন্ধুর নাম সজীব। তারা কুমিল্লা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

সাগর ও সজীবের সহপাঠিরা জানান, ভূঁইয়া হাউজ নামের তিন তলা ভবনের নীচতলার একটি কক্ষে সাগর দত্ত ও সজীব থাকতো। সজীবের সঙ্গে এক কলেজ ছাত্রীর প্রেম ছিল। এ নিয়ে কিছু যুবকের সঙ্গে সজীবের বিরোধ চলে আসছিল।

বুধবার ভোরে দুই যুবক অস্ত্রসহ তাদের কক্ষে প্রবেশ করে। তারা প্রথমে সাগরের গলায় ছুরি ধরে মুখে স্কচটেপ লাগিয়ে দেয় এবং সজীবকে মারধর শুরু করে। একপর্যায়ে সজীবকে গুলি করার সময় তাকে বাঁচাতে সাগর ধস্তাধস্তি শুরু করে। এসময় তারা সাগরকে গলা কেটে হত্যা করে এবং সজীবকে গুলি করে পালিয়ে যায়।

পরে পাশের কক্ষের সহপাঠিরা ওই কক্ষে গিয়ে সজীবকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় প্রেরণ করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালাম মিয়া বলেন, ‘বিএইচ ভূঁইয়া হাউজ’ নামের একটি বাসায় কুমিল্লা সরকারি কলেজের ছাত্ররা মেস করে থাকে। বুধবার ভোর সাড়ে ৬টার দিকে খবর পেয়ে পুলিশ ওই বাসায় যায়। সেখানে সাগরের রক্তাক্ত লাশ এবং একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

তিনি জানান, প্রেম সংক্রান্ত বিষয়ের জের ধরে এ ঘটনাটি ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। আমরা তদন্ত শুরু করেছি। ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে এবং জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.