Sylhet Today 24 PRINT

গাজীপুরে কিশোরী অভিনয় শিল্পীকে ধর্ষণের অভিযোগ

সিলেটটুডে ডেস্ক |  ২৯ এপ্রিল, ২০১৮

অভিনয়ের সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে গাজীপুরে কিশোরী অভিনয় শিল্পীকে ধর্ষণের অভিযোগ উঠেছে কথিত এক নাট্য পরিচালকসহ তিনজনের বিরুদ্ধে। এ তিনজন হলেন, গাজীপুর মহানগরের বিলাশপুর এলাকার তোরাব আলীর ছেলে প্রধান আসামি মিজানুর রহমান শামীম (৫০), তার দুই সহযোগী আতিক (২৯) মামুন (২৭)।

গাজীপুর সিটি করপোরেশনের নীলেরপাড়া এলাকায় এমন ঘটনা ঘটে বলে জয়দেবপুর থানা মামলা দায়ের করেছেন ভুক্তভোগী তরুণী।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম মামলার বরাত দিয়ে বলেন, ধর্ষণের শিকার তরুণীর বাড়ি রাজবাড়ি জেলার পাংশা উপজেলার বিলচতরা  এলাকায়। বর্তমানে সাভারে বোনের বাসায় থেকে তিনি অভিনয়ের কাজ (মডেলিং) করেন। প্রধান আসামি মিজানুর রহমান শামীম ফিল্ম তৈরির কাজ করে। তরুণীকে নাটক ও ফিল্মে অভিনয় করার প্রস্তাব দেয় শামীম।

তাকে সম্মানী দেওয়ার কথাও বলা হয়। তার প্রস্তাবে সম্মতি দিয়ে তরুণী গত ৮ এপ্রিল সকাল ১০ গাজীপুরের নীলেরপাড়া এলাকার শুটিং স্পটে উপস্থিত হন। সেখানে গিয়ে উপস্থিত শিল্পীদের সঙ্গে অভিনয়ের কাজ শুরু করেন। পরে ১০ এপ্রিল রাত ১১টার দিকে শামীম কিশোরীর রুমে প্রবেশ করে তাকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এসময় শামীমের দুই সহযোগী ক্যামেরাম্যান মামুন ও আতিক রুমের বাইরে পাহারা দেয়। ঘটনাটি ফাঁস করলে তরুণীকে মেরে ফেলার হুমকি দিয়ে শামীম এবং একইভাবে  ভয়ভীতি দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে।

ওসি আরও জানান, সর্বশেষ ২৩ এপ্রিল শামীম ওই তরুণীকে ধর্ষণ করার পর তিনি কৌশলে ওই শুটিং স্পট থেকে বের হয়ে স্থানীয় লোকজনকে বিষয়টি জানান। এ ঘটনার পর তরুণী শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন। পরে বিষয়টি অভিভাবকদের সঙ্গে আলোচনার পর মামলা দায়ের করেন। তবে শামীম কোন প্রতিষ্ঠান থেকে নাটক বা ফিল্ম তৈরি করছিলেন তা বলতে পারেননি মামলার বাদী ।

পুলিশ জানায়, শনিবার ওই তরুণীকে  স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের কাউকে এখনও গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.