COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

218

Confirmed Cases

20

Deaths

33

Recovered

1,436,841

Cases

82,421

Deaths

303,728

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

সিলেটটুডে ডেস্ক

০১ মে, ২০১৮ ১২:৩৮

পিরোজপুরে স্কুলছাত্রীর লাশ উদ্ধার, গ্রেপ্তার ১

পিরোজপুরের কাউখালী উপজেলায় মুক্তা আক্তার (১১) নামের এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (৩০ এপ্রিল) রাতে উপজেলার দাশেরকাঠি গ্রামের একটি খাল থেকে তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মুক্তা আক্তার উপজেলার দাশেরকাঠি গ্রামের হিরু মহাজনের মেয়ে। সে স্থানীয় দাশেরকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণির ছাত্রী। গ্রেপ্তারকৃত ব্যক্তি একই এলাকায় সোহেল মহাজন (৪০)।

পরিবার, স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দুপুর ১২টার দিকে মুক্তা বাড়ির পাশের বাগানে আম কুড়াতে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। রাত ১০টার দিকে বাড়ির পাশের দাশেরকাঠি খালে একটি লাশ ভাসতে দেখে লোকজন। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। লাশটি মুক্তা আক্তারের বলে শনাক্ত করা হয়।

সোমবার রাতেই লাশ উদ্ধারের ঘটনায় মুক্তার মা শানু বেগম বাদী হয়ে স্থানীয় থানায় হত্যা মামলা করেন। মামলায় দুজনকে আসামি করা হয়েছে।

মুক্তার বাবা হিরু মহাজনের বলেন, পারভেজ মহাজন নামের এক প্রতিবশী তাঁর মেয়েকে প্রায়ই উত্ত্যক্ত করতেন। পারভেজ ও তাঁর ভাই সোহেল মুক্তাকে হত্যা করে খালে লাশ ফেলে দিয়েছেন বলে তিনি সন্দেহ করছেন।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে মুক্তার লাশ পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারণ জানা যাবে। মুক্তার মায়ের লিখিত অভিযোগ হত্যা মামলা হিসেবে নেওয়া হয়েছে। মামলার এজাহারভুক্ত এক আসামি সোহেলকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামি পারভেজ পলাতক রয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত