COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

218

Confirmed Cases

20

Deaths

33

Recovered

1,478,469

Cases

86,748

Deaths

316,855

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

সিলেটটুডে ডেস্ক

০৪ মে, ২০১৮ ২২:৪১

নওগাঁর পিকআপের ধাক্কায় পা হারানোর পর কিশোরের মৃত্যু

নওগাঁয় পিকআপের চাপায় ডান পা হারানো নিলয় (১৪) নামে এক কিশোর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। শুক্রবার (৪ মে) বিকেলে শহরের বাইপাস সড়কে এই ঘটনা ঘটে। একই ঘটনায় রাকিব হোসেন (১৫) ও সাদমান হোসেন (১৫) নামে আরও দুই কিশোর গুরুতর আহত হয়েছে।

মৃত নিলয় শহরের মাস্টারপাড়া মহল্লার আফতাব হোসেনের ছেলে ও নওগাঁ কেডি সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। আহত অপর দুইজনের বাড়িও একই এলাকায় বলে পুলিশ জানিয়েছে সদর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন।

আনোয়ার হোসেন জানান, শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে তিন বন্ধু মোটরসাইকেলে ঘুরতে বের হয়ে শহরের বাইপাস ব্রিজ এলাকায় দুর্ঘটনায় পড়ে।

জানা যায়, বিকেল সাড়ে ৫টার দিকে নিলয়সহ তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। শহরের বাইপাস ব্রিজ এলাকা থেকে শান্তাহারের দিকে যাবার সময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তারা সড়কে ছিটকে পড়ে। এ সময় নিলয়ের ডান পা পিকআপের চাপায় বিচ্ছিন্ন হয়ে যায়। আর অন্য দুজন গুরুতর আহত হয়।

ওসি জানান, দুর্ঘটনার স্থানীয়রা তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নিলয়কে রাজশাহীতে স্থানান্তর করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নিলয়।

ঘটনার পর দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও পিকাপটিকে জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য

আলোচিত