Sylhet Today 24 PRINT

কুষ্টিয়ায় নিজ বাড়িতে গুলিতে নিহত ছাত্রলীগ নেতা

সিলেটটুডে ডেস্ক |  ৩০ মে, ২০১৮

দুর্বৃত্তের গুলিতে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হোসেন (২৭) নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৩টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর ইউনিয়নের ফারাজি পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত নাজমুল কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর ইউনিয়নের ফারাজি পাড়ার আলতাফ হোসেনের ছেলে।

নাজমুলের খালাতো ভাই মিলন জানান, রাতে নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় দুর্বৃত্তরা নাজমুলের মাথায় গুলি করে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মেহেদী হাসান জনি জানান, রাত সাড়ে ৩টার দিকে মাথায় গুলিবিদ্ধ হয়ে নাজমুল নামে এক রোগীকে জরুরী বিভাগে নিয়ে আসলে তাকে মৃত ঘোষণা করা হয়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সদর উপজেলা হাটশ হরিপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে নাজমুল নিজ বাড়িতে গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। নিহতের সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে।

তিনি বলেন, কে বা কারা এ ঘটনায় জড়িত তা এখনও সঠিকভাবে বলা যাচ্ছে না। তবে পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ তদন্ত করছে। যারাই এ ঘটনায় জড়িত থাকুক না কেন তাদের গ্রেপ্তার করা হবে। নিহতের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.