Sylhet Today 24 PRINT

সিরাজগঞ্জ ও নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত

সিলেটটুডে ডেস্ক |  ০২ জুন, ২০১৮

সিরাজগঞ্জ ও নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ১৭ জন। এর মধ্যে সিরাজগঞ্জে চারজন ও নীলফামারীতে দুজন নিহত হয়েছেন।

শনিবার (২ জুন) ভোরে সিরাজগঞ্জে ও সকালে নীলফামারীতে পৃথক এ দুর্ঘটনা দুটি ঘটে বলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা ও  নীলফামারীর জলঢাকা থানা সূত্রে জানা যায়।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহিদ আলম জানান, শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে ছেড়ে গাইবান্ধা যাচ্ছিল। বাসটি ভোরের দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার সায়দাবাদ পুনর্বাসন এলাকায় পৌঁছে একটি কাভার্ড ভ্যানকে অতিক্রম করার সময় সংঘর্ষ হয়।

পথিমধ্যে বাস ও কাভার্ড ভ্যান দুটিই উল্টে মহাসড়কের পাশে পড়ে গেলে ঘটনাস্থলে চার বাসযাত্রী মারা যান। তাদের মধ্যে একজন নারী আর তিনজন পুরুষ। এসময় অন্তত আরো পনেরো জনের মতো যাত্রী আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। তবে হতাহতদের নাম পরিচয় তাৎক্ষণিক জানাতে পারেননি তিনি।

অপরদিকে নীলফামারীর জলঢাকা উপজেলার ধয়েরা বাজার এলাকায় গতরাত ৩টার দিকে যশোদা পরিবহনের একটি বাস একটি অটোরিকশাকে ধাক্কা দিলে দুজন নিহত ও আরও তিনজন আহত হন বলে ইউএনবির খবরে জানানো হয়।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব হোসেন জানান, নিহতরা হলেন অটোরিকশার যাত্রী রহিম (৩২) ও আলম (৩৫)।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.