Sylhet Today 24 PRINT

তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে নারী চা বিক্রেতার মামলা

সিলেটটুডে ডেস্ক |  ০৫ জুন, ২০১৮

চাঁদা দাবির অভিযোগে রাজধানীর ভাটারা থানার দুই পুলিশ সদস্যের নাম উল্লেখ করে তিন পুলিশ ও এক আনসার সদস্যের বিরুদ্ধে মামলা করেছেন এক নারী চা বিক্রেতা।

মঙ্গলবার (৫ জুন) ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপুর আদালতে বারিধারা এলাকার চা-পান সিগারেটের দোকানি মাকসুদা বেগম (৪৭) এ মামলা দায়ের করেন। আদালত বাদির জবানবন্দি গ্রহণ করে আদেশ পরে দেবেন বলে জানিয়েছেন।

মামলার আসামিরা হলেন- রাজধানীর ভাটারা থানার উপ-পরিদর্শক হাসান মাসুদ, কনস্টেবল জাকির (ড্রাইভার), অজ্ঞাতনামা আরও এক কনস্টেবল ও এক আনসার সদস্য।

মামলার অভিযোগ থেকে জানা যায়, মাকসুদা বেগম বারিধারার জে-ব্লকে ২০নং রোডে চা-পান সিগারেটের ব্যবসা করেন। গত ৩০ মে আসামিরা বাদির দোকানে গিয়ে দশ হাজার টাকা চাঁদা দাবি করে। বাদি তা দিতে অস্বীকার করলে দোকানে ভাঙচুর করে এবং দোকানে থাকা কলা বিস্কুট নষ্ট করে সিগারেট নিয়ে যান। আসামিরা আনুমানিক ৬ হাজার টাকা ক্ষতি সাধন করেন।

মামলার আরও বলা হয়, মামলার সাক্ষী বাবুল ইসলাম রাজু ফটো সাংবাদিক পরিচয় দিয়ে দোকানের মালামাল নষ্ট করার কারণ জানতে চাইলে আসামিরা বলেন, চাঁদার দশ হাজার টাকা না দিলে যারা বাদির পক্ষ নেবেন সবাইকে ধরে নিয়ে মাদকের মামলায় ফাঁসিয়ে দিয়ে ক্রসফায়ার দেওয়া হবে। বাদি অসহায় হয়ে ভাটারা থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ দিতে গেলে তা গ্রহণ না করে হুমকি দিয়ে বাসায় পাঠিয়ে দেয় এবং বাদিকে বলে, বেশি বাড়াবাড়ি করলে ইয়াবার মামলা দিয়ে ক্রসফায়ারে দিয়ে দেব।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.