Sylhet Today 24 PRINT

মিরপুরে বাসচাপায় শিক্ষার্থী নিহত, সড়ক অবরোধ

সিলেটটুডে ডেস্ক |  ০২ জুলাই, ২০১৮

রাজধানী ঢাকার মিরপুরে বাসচাপায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা মিরপুর-১ নম্বরে সনি সিনেমা হলের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এ সময় তাঁরা বেশ কিছু যানবাহন ভাঙচুর করেন।

সোমবার (২ জুলাই) সকাল ১০টার দিকে মিরপুরের চিড়িয়াখানা সড়কের ঈদগাহ মাঠ মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত শিক্ষার্থী সৈয়দ মাসুদ রানা (২৩) মিরপুর চিড়িয়াখানা সড়কে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) শিক্ষার্থী। পুলিশ বাসটি আটক করলেও এর চালক পলাতক।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মনিরুজ্জামান জানান, মাসুদ রানা বিইউবিটির বিবিএর ৩০তম ব্যাচের ছাত্র ছিলেন। তাঁর বাড়ি মিরপুরের দক্ষিণ বিসিল এলাকায়। আজ সকালে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে আসার সময় দিশারী পরিবহনের একটি বাস পেছন থেকে তাঁকে ধাক্কা দেয়। গুরুতর আহতাবস্থায় তাঁকে দ্রুত জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতালে) নেওয়ার পর চিকিৎসকেরা মাসুদকে মৃত ঘোষণা করেন। পরে লাশ মাসুদের পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। এ ঘটনার পর আজকের জন্য সব ক্লাস স্থগিত করে বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে।

শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, দিশারী পরিবহনের বাসটি আটক করে থানায় আনা হয়েছে। বাসের চালককে ধরতে অভিযান চালানো হচ্ছে। এ ঘটনায় মাসুদ রানার পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রক্রিয়া চলছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.