Sylhet Today 24 PRINT

বেনাপোলে ১২ লাখ হুন্ডির টাকাসহ দুই পাচারকারী আটক

বেনাপোল প্রতিনিধি |  ০৫ জুলাই, ২০১৮

বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্ত থেকে ১২ লাখ হুন্ডির টাকাসহ হাবিবুর রহমান (১৮) ও জনি মিয়া (১৯) নামে দুইজন হুন্ডি পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

বুধবার (৪ জুলাই) দুপুর ১২ টার সময় বেনাপোলের পুটখালী সীমান্তের মসজিদ বাড়ি বিজিবি পোষ্ট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক হাবিব পুটখালী গ্রামের মৃত সাবান এর ছেলে ও জনি একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

বিজিবি জানায়, গোপন সূত্রে জানতে পারি পুটখালী সীমান্ত থেকে দুইজন হুন্ডি পাচারকারী বিপুল পরিমাণ হুন্ডির টাকা নিয়ে বেনাপোলের দিকে নিয়ে যাচ্ছে । এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল পুটখালীর মসজিদ বাড়ি বিজিবি চেকপোস্ট পার হয়ে যাওয়ার সময় ওই দুইজনকে আটক করা হয়। পরে পুটখালী কোম্পানি সদরে নিয়ে তাদের শরীর তল্লাশি করে বাংলাদেশী ১২ লাখ টাকা পাওয়া যায়। এ সময় হাবিব ও জনিকে মানি লন্ডারিং আইনে আটক করা হয়।

২১ বিজিবি ব্যাটালিয়নের পুটখালী কোম্পানি সদরের কমান্ডার সুবেদার ওমর ফারুক ১২ লাখ টাকাসহ হাবিব এবং জনি নামে দুইজন  হুন্ডি পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন । আটক হাবিব ও জনিকে উদ্ধারকৃত টাকাসহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.