Sylhet Today 24 PRINT

সাংবাদিক নদী হত্যায় প্রাক্তন শশুর গ্রেপ্তার

সিলেটটুডে ডেস্ক |  ২৯ আগস্ট, ২০১৮

বেসরকারি টেলিভিশন আনন্দ টিভির পাবনা প্রতিনিধি ও  অনলাইন পোর্টাল ‘দৈনিক জাগ্রত বাংলা’র সম্পাদক ও প্রকাশক সুবর্ণা নদীকে কুপিয়ে হত্যার ঘটনায় তার প্রাক্তন শ্বশুরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ আগস্ট) দিবাগত গভীর রাতে নদীর প্রাক্তন শ্বশুর আবুল হোসেনকে গ্রেপ্তার করা হয় বলে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস। গ্রেপ্তার আবুল হোসেন ‘ইদ্রাল ফার্মাসিউটিক্যাল’ নামে স্থানীয় একটি আয়ুর্বেদিক ওষুধ কারখানার মালিক।

গৌতম কুমার বিশ্বাস বলেন, “আমরা ইতোমধ্যেই নিশ্চিত হয়েছি যে পারিবারিক ও ব্যক্তিগত বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে। সংবাদ সংক্রান্ত কোনো বিষয় এখানে নেই।”

এ পুলিশ কর্মকর্তা আরো বলেন, নদীর মা মর্জিনা বেগম বাদী হয়ে পাবনা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। এতে শিল্পপতি আবুল হোসেনকে প্রধান আসামী করে তার ছেলে রাজিব হোসেন ও কেয়ারটেকার মিলনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়াও আরো কয়েকজনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

“এ মামলায় আবুল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। পুলিশের সব ইউনিট ঘটনার পর থেকেই মাঠে কাজ করছে প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য। ইতোমধ্যেই আমরা কিছু চমকপ্রদ তথ্য পেয়েছি। তা তদন্তের স্বার্থে এই মুহূর্তে প্রকাশ করা হচ্ছে না।”

উল্লেখ্য, স্থানীয় সূত্রে জানা যায়, প্রধান আসামি আবুল হোসেনের ছেলে রাজিব হোসেনের (নদীর প্রাক্তন স্বামী) বিরুদ্ধে বাদী হয়ে একটি যৌতুক মামলা করেছিলেন সাংবাদিক নদী। মামলা নং-সিআর ২৯৭/১৭ (পাবনা)। মঙ্গলবার ঘটনার দিন নিহতের বড় বোনের সাক্ষী ছিলো। সাক্ষী আসামীর বিপক্ষে হওয়ায় তাদের সঙ্গে আদালত প্রাঙ্গণে বাকবিতণ্ডা হয়।

মামলার কাজ সেরে নদী তার অফিসে এসে বসে। রাতে অফিসের কাজ শেষে বাড়ির গেটে ঢোকা মাত্রই ৩/৪ দুর্বৃত্তরা এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। এ সময় স্থানীয়দের সহযোগিতায় তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে তার মা পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নদী জেলার আটঘরিয়া উপজেলার একদন্ত গ্রামের মৃত আয়ুব আলীর মেয়ে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.