Sylhet Today 24 PRINT

গাজীপুরে আগুনে পুড়ল নিহত প্রিয়কের প্রাইভেটকারটি

সিলেটটুডে ডেস্ক |  ০১ সেপ্টেম্বর, ২০১৮

গাজীপুর সিটি করপোরেশনের মাস্টারবাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শনিবার (১ সেপ্টেম্বর) সকালে একটি প্রাইভেটকারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি।

এদিকে প্রাইভেটকারটি নেপালে বিমান দুর্ঘটনায় নিহত গাজীপুরের আলোকচিত্রী মো. ফারুক হোসেন প্রিয়কের ব্যক্তিগত গাড়ি বলে জানিয়েছে তার স্বজনরা।

প্রিয়কের স্বজন সাংবাদিক ইজাজ আহমেদ মিলন ও স্থানীয়রা জানান, নিহত প্রিয়কের প্রাইভেটকারটি তার মামাতো ভাই ব্যবসায়ী মেহেদি হাসান শ্রীপুরের জৈনাবাজার থেকে নিজে চালিয়ে গাজীপুর সিটি করপরোশেনের পোড়াবাড়ি যাচ্ছিলেন। পথে সকাল ৭টার দিকে মাস্টারবাড়ি এলাকায় পৌঁছলে গাড়িতে যান্ত্রিক ক্রটি দেখা দেয়। এক পর্যায়ে গাড়িতে আগুন ধরে যায়।

খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নেভান। এদিকে অগ্নিকাণ্ডের এ ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ঢাকার পথে যানচলাচল সাময়িক বিঘ্নিত হয়। পরে জয়দেবপুর ফায়ার সার্ভিসকর্মীরা ও হাইওয়ে পুলিশ গিয়ে ২০ মিনিটের চেষ্টায় আগুন নেভালে পরিস্থিতি স্বাভাবিক হয়।

প্রিয়কের চাচাত ভাই মো. লুৎফর রহমান বলেন, গাড়িটি প্রিয়কের খুব প্রিয় ছিল। তার মামাত ভাই মাসুম গাড়ির ত্রুটি সারাতে এবং কাগজ নবায়ন করতে ঢাকা যাচ্ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.