Sylhet Today 24 PRINT

টাঙ্গাইলে চলন্ত বাসে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, হেলপার আটক

সিলেটটুডে ডেস্ক |  ০১ সেপ্টেম্বর, ২০১৮

টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ইব্রাহিমাবাদ রেলস্টেশনের কাছে চলন্ত বাসে গণধর্ষণের ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে এই ঘটনাটি ঘটে।

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলাচলকারী একটি যাত্রীবাহী বাস টাঙ্গাইল বাসস্ট্যান্ড থেকে ছেড়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব এলাকায় যাওয়ার সময় বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে গণধর্ষণ করেছে বলে জানিয়েছে বঙ্গবন্ধু সেতু থানা পুলিশ।

এ ঘটনায় ওই বাসের হেলপার নাজমুলকে (২২) গ্রেপ্তার করা হয়েছে। সুপারভাইজার বিষু ও ড্রাইভার আলম পলাতক রয়েছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোশারফ হোসেন বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে টাঙ্গাইল থেকে ছেড়ে যাওয়া একটি বাস যাত্রী নিয়ে বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাসস্ট্যান্ডে যাচ্ছিল।

রাতে যাত্রী কম থাকায় পথিমধ্যে বুদ্ধিপ্রতিবন্ধী ওই তরুণী ছাড়া সকল যাত্রী তাদের গন্তব্যস্থলে নেমে যায়। এ সুযোগে ড্রাইভার, সুপারভাইজার ও হেলপার মিলে তাকে ধর্ষণ করে।

মেয়েটির চিৎকারে মহাসড়কে টহলরত পুলিশ বাসটিকে ফলো করে বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাসস্ট্যান্ডে আটক করে। এসময় চালক ও সুপারভাইজার কৌশলে পালিয়ে গেলেও হেলপারকে ধরতে সক্ষম হয় পুলিশ।

পুলিশ হেফাজতে থাকা ধর্ষণের শিকার ওই কিশোরী নিজের নাম ও বাড়ি কুষ্টিয়া ছাড়া কিছুই বলতে পারছে না।

পরে গতকাল শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তার হেলপারকে টাঙ্গাইল জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন টাঙ্গাইল জেলা কোর্ট ইন্সপেক্টর মো. আনোয়ারুল ইসলাম।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.