Sylhet Today 24 PRINT

ব্যবসায়ীকে হত্যার দায়ে গাজীপুরে সাতজনের মৃত্যুদণ্ড

সিলেটটুডে ডেস্ক |  ১০ সেপ্টেম্বর, ২০১৮

গাজীপুরে মিলন ভূঁইয়া (২৪) নামে এক ব্যবসায়ীকে হত্যার দায়ে করা মামলায় সাতজনকে ফাঁসি ও একজনকে পাঁচ বছরের কারাদণ্ডের রায় দিয়েছেন আদালত। সোমবার (১০ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টায় গাজীপুরের জেলা ও দায়রা জজ একেএম এনামুল হক এ রায় দেন। এ মামলায় দুজনকে খালাস দেয়া হয়েছে।

এ আদালতের পিপি মো. হারেছ উদ্দিন আহমেদ জানান, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি ভাওয়াল জাতীয় উদ্যানের কাছে ব্যবসায়ী মিলন ভূঁইয়াকে কুপিয়ে হত্যা করা হলে এই মামলা দায়ের করা হয়।

মৃত্যুদণ্ড প্রাপ্তরা হলেন- রাজীব হোসেন ওরফে রাজু, মোহাম্মদ কাইয়ুম, মোহাম্মদ রাজীব হোসেন, মোহাম্মদ ফারুক হোসেন, মোহাম্মদ শফিকুল ইসলাম ওরফে পারভেজ, মোহাম্মদ আলী হোসেন ওরফে হোসেন আলী, মোহাম্মদ আলী ওরফে ছোট আলী। তাদের মধ্যে কয়েকজন পলাতক রয়েছেন।

পাঁচ বছরের কারাদণ্ড প্রাপ্ত মো. মাসুম ওরফে মামা মাসুম। খালাসপ্রাপ্তরা হলেন- মো. এনামুল হক ও শামসুল হক।

২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় গাজীপুরের ভাওয়াল জাতীয় উদ্যানের গেটের ২০০ গজের উত্তর-পশ্চিমে রাজেন্দ্রপুর এলাকায় মিলন ভূঁইয়াকে হত্যা করা হয়। মিলন সেন্টারিংয়ের মালামাল ভাড়া দেয়ার ব্যবসা করতেন।

এ ঘটনার পর দিন নিহতের মামা আক্তার হোসেন বাদী হয়ে ৯ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে আজ এ মামলার রায় দেয়া হল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.